Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jacqueline Fernandez

২০০ কোটি টাকার তছরুপ মামলায় সোমে দিল্লি পুলিশে হাজিরা দিচ্ছেন না অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ

পূর্বনির্ধারিত কাজ থাকায় হাজিরা দিতে পারবেন না বলে দিল্লি পুলিশকে জানিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এমনই খবর।

জ্যাকলিন ফার্নান্ডেজ

জ্যাকলিন ফার্নান্ডেজ ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৫
Share: Save:

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় সোমবার দিল্লি পুলিশের কাছে হাজিরা দিচ্ছেন না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। পূর্বনির্ধারিত কাজ থাকায় হাজিরা দিতে পারবেন না বলে দিল্লি পুলিশকে জানিয়েছেন অভিনেত্রী। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এমনই খবর।

মন্দির মার্গে দিল্লি পুলিশের ‘ইকোনমিক অফেন্সেস উইং’ (ইওডব্লিউ)-এর সদর দফতরে সোমবার যে তিনি হাজিরা দিতে পারবেন না, তা ইমেল মারফত জানিয়েছেন জ্যাকলিন। এ খবর নিশ্চিত করেছেন এক পুলিশ আধিকারিক। সংবাদ সংস্থাকে ওই আধিকারিক বলেছেন, ‘‘এই ঘটনার তদন্তে আমরা জ্যাকলিনকে নতুন করে তলব করব। শীঘ্রই তলবের দিন ঠিক করা হবে।’’

এই কেলেঙ্কারির মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর বর্তমানে দিল্লির জেলে বন্দি রয়েছেন। তাঁর বিরুদ্ধে ১০টিরও বেশি অপরাধের মামলা রয়েছে। ইডির পক্ষ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছিল, প্রায় ৫.৭১ কোটি টাকার যে উপহার সুকেশ চন্দ্রশেখর অভিনেত্রীকে দেন, তা পুরোটাই বেআইনি টাকায় কিনে ছিলেন অভিযুক্ত। ইডির দায়ের করা চার্জশিটটি বিবেচনা করে জ্যাকলিনকে অভিযুক্ত হিসাবে সাব্যস্ত করেছে দিল্লির পটিয়ালা হাউস কোর্ট।

জ্যাকলিন ষড়যন্ত্রের শিকার ও তাঁকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন তাঁর আইনজীবী।এই ঘটনায় দিল্লি পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন বলিপাড়ার আরেক অভিনেত্রী নোরা ফতেহি। সুকেশের অপরাধের ঘটনা সম্পর্কে তিনি কিছু জানতেন না বলে দাবি করেছেন নোরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE