Advertisement
২০ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

কে উর্বশী, তা-ই তো জানি না! বলিউড অভিনেত্রীর ‘অনুরাগে’ জল ঢেলে দিলেন পাকিস্তানের ‘নতুন তারা’ নাসিম শাহ

সাংবাদিকরা নাসিম শাহকে এই বিষয়ে প্রশ্ন করলে তিনি হেসে বলেন, “উর্বশী কে, তা-ই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিয়ো বানাচ্ছে।”

উর্বশী রওতেলা এবং নাসিম শাহ। ফাইল চিত্র।

উর্বশী রওতেলা এবং নাসিম শাহ। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৩
Share: Save:

বিতর্কে জল ঢাললেন পাকিস্তানের ‘নতুন তারা’ নাসিম শাহ। সটান বলে দিলেন, উর্বশী রওতেলাকে চেনেন না তিনি।

বিতর্ক আর উর্বশী যেন এখন সমার্থক। কিছু দিন আগেই ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থকে ‘ছোট ভাই’ বলে সম্বোধন করেছিলেন ‘হেট স্টোরি ৪’-এর এই অভিনেত্রী। দাবি করেছিলেন, তাঁর জন্য অপেক্ষায় ছিলেন ঋষভ। ঋষভ নাকি তাঁকে বহু বার ফোন করে দেখা করারও অনুরোধ জানান। তার পরই অভিনেত্রীর ভক্তরা পাকিস্তানের উঠতি বোলার নাসিম শাহের প্রতি উর্বশীর ‘অনুরাগের’ ইঙ্গিত দিয়ে একটি ভিডিয়ো বানান। সেই ভিডিয়োটি পরে উর্বশী নিজে শেয়ার করেন।

সাংবাদিকরা নাসিমকে এই বিষয়ে প্রশ্ন করলে তিনি হেসে বলেন, “কে উর্বশী, তা-ই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিয়ো বানাচ্ছে।” সঙ্গে এই পাক বোলারের সংযোজন, “আমি আপাতত ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই।” পাক ক্রিকেটারের এই বক্তব্য প্রকাশ্যে আসার পরেই নেটমাধ্যমে উর্বশীকে নিয়ে হাসি মশকরা করতে শুরু করেন নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁকে নিয়ে তৈরি হতে থাকে মিম, জোকস।

উর্বশী আগেই দাবি করেছিলেন, ঋষভ তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। তাঁর আরও দাবি ছিল, তিনি বারাণসীতে একটি সিনেমার শ্যুটিং করে দিল্লি পৌঁছলে ঋষভ নাকি তাঁর সঙ্গে দেখা করতে হোটেলের লবিতে পৌঁছে যান। কিন্তু অভিনেত্রী ঘুমিয়ে পড়ায় ঋষভের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়নি বলে দাবি করেছিলেন তিনি। ঋষভ অবশ্য, এমন দাবিকে ফুৎকারে উড়িয়ে দিয়ে জানিয়েছিলেন, নাম এবং খ্যাতির জন্য মানুষ কতটা তৃষ্ণার্ত হতে পারে, এই ঘটনা তারই প্রমাণ।

এশিয়া কাপে ভারত-পাক ক্রিকেট মহারণেও গ্যালারিতে দেখা গিয়েছিল উর্বশীকে। নাসিমকে নিয়ে উর্বশীর এই ‘মাতামাতি’কে ভাল চোখে নেয়নি তাঁর ভক্তদের একাংশ। এ নিয়ে তাঁরা উর্বশীর সমালোচনা করেন। সস্তা প্রচার পাওয়ার জন্যই উর্বশী এমন করছেন বলে দাবি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE