Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Will Smith

Jada Pinkett-Will Smith: স্ত্রীর জন্য ক্রিসকে অস্কারমঞ্চে চড়় মেরেছিলেন উইল, নীরবতা ভাঙলেন সেই জাডা পি‌ঙ্কেট

এর আগেই তাঁর আচারণের জন্য ক্রিস রক এবং অস্কার কর্তৃপক্ষের কাছে ক্ষমা চেয়েছেন অস্কারজয়ী অভিনেতা স্মিথ। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমি প্রকাশ্যে আপনার কাছে ক্ষমা চাইছি ক্রিস। আমি সীমা অতিক্রম করে গিয়েছিলাম এবং ভুল করেছি। আমার কর্মকাণ্ডের জন্য আমি লজ্জিত। আমি যে ধরনের মানুষ হতে চাই, এটা তার পরিচয় নয়।’

ক্রিসকে স্বামীর চড়ের পরে মুখ খুললেন উইল ঘরনি জাডা

ক্রিসকে স্বামীর চড়ের পরে মুখ খুললেন উইল ঘরনি জাডা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১১:৩৯
Share: Save:

অস্কারমঞ্চে সঞ্চালক-কৌতুকশিল্পী ক্রিস রককে চপেটাঘাত অভিনেতা উইল স্মিথের। ২০২২-এর অস্কার বলতে লোকের মনে পড়ে এই ঘটনাটি। কার ঘরে পুরস্কার গেল, সেই আলোচনা ভুলেছেন অধিকাংশ। ঘটনার কেন্দ্রবিন্দু, উইল-পত্নী জাডা পিঙ্কেট স্মিথ নীরবতা ভাঙলেন সম্প্রতি। ইনস্টাগ্রামে লিখলেন তাঁর মনের কথা।

জাডা লিখলেন, ‘এ মরসুম সেরে ওঠার। সে দলে আমিও আছি।’

তবে এর আগেই তাঁর আচারণের জন্য ক্রিস রক এবং অস্কার কর্তৃপক্ষের কাছে ক্ষমা চেয়েছেন অস্কারজয়ী অভিনেতা স্মিথ। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘আমি প্রকাশ্যে আপনার কাছে ক্ষমা চাইছি ক্রিস। আমি সীমা অতিক্রম করে গিয়েছিলাম এবং ভুল করেছি। আমার কর্মকাণ্ডের জন্য আমি লজ্জিত। আমি যে ধরনের মানুষ হতে চাই, এটা তার পরিচয় নয়।’

দিন দু’য়েক বাদে জাডাও তাঁর মনের কথা লিখলেন ইনস্টাগ্রামে। স্পষ্ট করে বলেননি কোন ঘটনার কথা বলছেন। কিন্তু ঘটনার পরম্পরায় এ কথা স্পষ্ট যে অস্কারমঞ্চে তাঁর স্বামী যে উত্তপ্ত পরিস্থিতি তৈরি করেন, তার কথাই বলছেন। অথবা এই বাক্যটিতে তিনি বোঝাতে চাইলেন যে, তাঁর রোগ নিয়ে ক্রিসের মস্করার জন্য যন্ত্রণায় রয়েছেন তিনি।

ক্রিসকে সপাটে চড় মেরে জোর বিতর্ক তৈরি করেছেন অভিনেতা উইল স্মিথ। অ্যালোপেশিয়ায় আক্রান্ত উইল ঘরনি জাডা পিঙ্কেট। তাঁর মাথার কম চুল নিয়ে ক্রিস ‌ঠাট্টা করে বলেছেন, “আমি জি আই জেন-এর সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছি। জাডা অভিনয় করবেন তাতে।” ১৯৯৭ সালের ছবি ‘জি আই জেন’-এ নায়িকার চরিত্রে অভিনেত্রীর মাথায় চুল কম থাকা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল। সেই প্রসঙ্গ টেনে ক্রিসের এই মস্করা। যার জেরে মেজাজ হারিয়ে ক্রিসের উপরে চড়াও হন স্মিথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Will Smith Jada Pinkett Smith Chris Rock OSCARS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE