Advertisement
০৬ মে ২০২৪
Jagaddhatri

টিআরপি তালিকায় ক্রমাগত পিছিয়ে পড়ছে ‘জগদ্ধাত্রী’, শুটিংয়ে কি তা কোনও প্রভাব ফেলছে?

প্রথমে এক নম্বরে, তার পর দ্বিতীয়, এখন আবার তৃতীয়। ক্রমাগত পিছিয়ে পড়ছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। নম্বর নিয়ে কি আদৌ চিন্তিত অভিনেতারা?

Jagaddhatri serial\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s falling back in the TRP list is affecting the shooting of the serial dgtl

‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের কলাকুশলী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৮:১১
Share: Save:

২০২২ সালের শেষ থেকে ২০২৩ সালের প্রথম দিকেও এক নম্বরে ছিল ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। কিন্তু নতুন বছরের কয়েক মাস যেতে না যেতেই নিজেদের জায়গা হারিয়ে ফেলেছে জ্যাস এবং স্বয়ম্ভূ। প্রথমে থাকার জন্য স্টুডিয়োয় এক দিন জমিয়ে খাওয়াদাওয়াও হয়েছিল। সবাইকে বিরিয়ানি খাইয়ে ছিলেন ‘স্বয়ম্ভূ’-র বাবা রাজনাথ মুখোপাধ্যায়। যে চরিত্রে অভিনয় করছেন সুপ্রিয় দত্ত। কিন্তু নিজেদের জায়গা হারানোর পর কি কিছুটা ফিকে হয়ে গিয়েছে সেটের আমেজ? জুন মাসের তৃতীয় সপ্তাহেও সেই তৃতীয় স্থানেই রয়েছে তারা। এই পরিস্থিতিতে সিরিয়ালের সেটে ঠিক কী অবস্থা? খোঁজ নিতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সৌম্যদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে। এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় স্বয়ম্ভূ নামেই।

সৌম্যদীপের কথায়, “সত্যি বলতে আমাদের কাজ অভিনয় করা। টিআরপির নম্বর খুব বেশি প্রভাব ফেলে না। তবে এটা ঠিক, আমরা সব সময় চেষ্টা করি ভাল কাজ করার। আমাদের কোথাও ভুল থাকলে তা অবশ্যই শুধরে নেওয়ার চেষ্টা করি। আর আমরা সবাই খুব মিলেমিশে কাজ করি। তাই কখনও টিআরপির ওঠাপড়া আমাদের উপর প্রভাব ফেলতে পারে না। মাঝেমাঝেই খাবার আনিয়ে খাওয়াদাওয়া করি। মনখারাপ থাকলেও তাই মন ভাল হয়ে যায়।”

এই সিরিয়ালের মাধ্যমেই আলোচনায় আসেন স্বয়ম্ভূ ওরফে সৌম্যদীপ। তবে এই ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি ২০১৭ সাল থেকে। মাঝে করোনা পরিস্থিতির জন্য সব বন্ধ হয়ে যায়। ২০২১ সাল পর্যন্ত বিভিন্ন জায়গায় অডিশন দিয়ে গিয়েছেন। অবশেষে তাঁকে সুযোগ দেন পরিচালক স্নেহাশিস চক্রবর্তী। ‘ত্রিশূল’ সিরিয়ালের মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে আসেন। ইন্ডাস্ট্রিতে তাই স্নেহাশিসকেই নিজের অভিভাবক বলে মনে করেন সৌম্যদীপ। আগামী দিনে আরও ভাল অভিনয় করার স্বপ্ন দেখেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jagaddhatri Bengali Serial Zee Bangla TRP Ratings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE