Advertisement
০৪ মে ২০২৪
Jailer Success

রজনীকান্তের পর অনিরুদ্ধের সামনে সাজালেন গাড়ির পসরা! ‘জেলর’-এর সাফল্যে দিলদরিয়া প্রযোজক

দক্ষিণী তারকা রজনীকান্তের ছবি বলে কথা! বক্স অফিসে এ ছবি যে সাফল্য অর্জন করবেই, তা জানতেন নির্মাতারা। এখনও পর্যন্ত ৬৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জেলর’।

Jailer producer gifts a swanky Porsche to music composer Anirudh Ravichander after the film’s success

(বাঁ দিকে) রজনীকান্ত। অনিরুদ্ধ রবিচন্দ্র (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫৩
Share: Save:

দক্ষিণ ভারতের বিনোদন জগতের মেগাতারকা রজনীকান্ত। গত পাঁচ দশক ধরে অগণিত দর্শকের মনোরঞ্জন করছেন তিনি। রজনীকান্তের ছবি মুক্তি পেলে তা হিট হবে না ফ্লপ— তা নিয়ে প্রশ্নচিহ্ন সাধারণত থাকে না। এমনকি, থালাইভার ছবিমুক্তি উপলক্ষে স্কুল, কলেজ, অফিসেও ছুটি ঘোষণা করে দেওয়া হয় দক্ষিণ ভারতে। ‘জেলর’-ও তার ব্যতিক্রম নয়। গত ১০ অগস্ট মুক্তি পেয়েছে রজনীকান্তের সাম্প্রতিকতম ছবি। ইতিমধ্যেই বক্স অফিসে ৬৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। ছবির এই সাফল্যে খুশি থালাইভা। তবে তাঁর থেকেও বেশি আপ্লুত ছবির নির্মাতারা। এমনকি, ছবির সাফল্যে দিলদরিয়া হয়েছেন ছবির প্রযোজক কলনিধি মরন। দিন কয়েক আগে রজনীকান্তকে ১০০ কোটি টাকার একটি চেক লিখে দিয়েছিলেন তিনি। সেখানেই শেষ নয়। তাঁর সাজিয়ে দেওয়া গাড়ির পসরা থেকে একটি বিলাসবহুল বিএমডব্লিউ গাড়িও বেছে নিয়েছিলেন রজনীকান্ত, যার মূল্য প্রায় ১ কোটি ২৪ লক্ষ টাকা। ছবির মুখ্য তারকার পর এ বার ছবির অন্যতম গুরুত্বপূর্ণ শিল্পী, ছবির সুরকার অনিরুদ্ধের প্রতি সদয় প্রযোজক। তাঁকেও চেক-সহ একটি দামি গাড়ি উপহার দিলেন কলনিধি।

বক্স অফিস সাফল্যের পাশাপাশি ‘জেলর’ ছবির গানও যে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে, তার প্রমাণ মিলেছে সমাজমাধ্যমের পাতায়। ইনস্টাগ্রামে একের পর এক রিলের আবহে অনিরুদ্ধের সুর দেওয়া ‘জেলর’-এর গান। এমনকি, গত ৩১ অগস্ট ‘জওয়ান’-এর ট্রেলার মুক্তির দিনে ইনস্টাগ্রাম অভিষেকের জন্য ‘জেলর’ ছবিরই একটি গানকে বেছে নিয়েছিলেন দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা। ছবির সাফল্যে সম্প্রতি সেই জনপ্রিয় সুরকারকেই বিপুল টাকার একটি চেক উপহার দেন প্রযোজক। শুধু তাই-ই নয়, অনিরুদ্ধের সামনে তিনটি বিলাসবহুল গাড়ি সাজিয়ে দিয়েছিলেন তিনি। সেই তিনটি গাড়ির মধ্যে থেকে একটি গাড়ি নিজের জন্য বেছে নেন তিনি। সমাজমাধ্যমের পাতায় দেখা গেল, অনিরুদ্ধের হাতে সেই গাড়ির চাবি তুলে দেওয়ার ভিডিয়ো।

২০১২ সালে ‘কোলাভেরি ডি’ গানের মাধ্যমে নজরে আসেন অনিরুদ্ধ। সম্পর্কে তিনি রজনীকান্তেরই শ্যালকপুত্র। ওই গানের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করার পরে একাধিক দক্ষিণী ভাষার ছবিতে সঙ্গীত পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। নিজে গানও গেয়েছেন। ‘জওয়ান’-এর ‘জ়িন্দা বান্দা’ গানের হিন্দি, তামিল ও তেলুগু সংস্করণ তাঁরই গাওয়া। খবর, ‘জওয়ান’-এর সঙ্গীত পরিচালনা করার জন্য নাকি প্রায় ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অনিরুদ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jailer Rajinikanth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE