Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

Viral: ধরেনি গিটারের তার, আঙুল বুলিয়েই সুর তুলল যমুনা, সঙ্গীতচর্চার বাহারে ঠাট্টা নেটপাড়ায়

গত মে মাসেও একটি নির্দিষ্ট দৃশ্য নিয়ে ঠাট্টায় মেতেছিলেন ফেসবুক ব্যবহারকারীরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ জুলাই ২০২১ ১৩:৩৪
‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের দৃশ্য নিয়ে হাসির রোল

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের দৃশ্য নিয়ে হাসির রোল

ফের হাসি-ঠাট্টার কেন্দ্রে বাংলা ধারাবাহিক ‘যমুনা ঢাকি’। নায়িকার সঙ্গীতচর্চা বার বার নেটাগরিকদের মিম বানানোয় আগ্রহ বাড়িয়ে তোলে। সম্প্রতি আরও একটি দৃশ্য নিয়ে হাসির রোল নেটদুনিয়ায়।

ধারাবাহিকের একটি দৃশ্যের ছোট অংশ ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। দেখা যাচ্ছে, যমুনা (প্রধান নারী চরিত্র) গিটার বাজিয়ে গান গাইছে। রেকর্ডিং স্টুডিয়োতে সেই গান রেকর্ড করা হচ্ছে। মানুষের চোখ কেড়েছে তার গিটার বাজানোর ভঙ্গি। বাঁ হাতের চারটি আঙুল আলতো ভাবে বুলিয়েই বেজে উঠছে এক একটি ঘাট। চেপে ধরতে হচ্ছে না কোনও তার। আপনা থেকেই যেন গিটারে সুর বেজে উঠছে। সেই অংশটিকেই আলাদা করে সামনে তুলে এনেছেন নেটাগরিকরা। জানিয়েছেন, তাঁরা এই দৃশ্য দেখার পরে গান-বাজনার চর্চা ছেড়ে দেবেন।

Advertisement

গত মে মাসেও একটি নির্দিষ্ট দৃশ্য নিয়ে ঠাট্টায় মেতেছিলেন ফেসবুক ব্যবহারকারীরা। তাতে দেখা গিয়েছিল, যমুনা ঢাকি মনের আনন্দে ধামসায় কাঠি পেটাচ্ছে। সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চন এবং অক্ষয় খন্না অভিনীত ‘তাল’ ছবির বিখ্যাত ‘তাল সে তাল মিলা’ গান গাইছে সে। কিন্তু শুধু গান ও ধামসার আওয়াজ নয়, কানে আসছে ঝুমঝুমি, তবলা, কি-বোর্ড— সবই। এটা কী ভাবে সম্ভব?


নায়িকাকে কেবল গাইতে দেখা যাচ্ছে, অথচ শোনা যাচ্ছে একাধিক মহিলার গলা। আসলে নেপথ্যে চালানো গানের সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন ধারাবাহিকের নায়িকা। সেই দেখে জনৈক নেটাগরিক লিখেছিলেন, ‘আমার এই বাদ্যযন্ত্রটি চাই। কত রকম আওয়াজ বেরোয়। পুরো গান হয়ে যাচ্ছে’। সেই দৃশ্য নিয়েও হাসির রোল উঠেছিল নেটমাধ্যমে।

আরও পড়ুন

Advertisement