Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Jamuna Dhaki

Jamuna Dhaki: ধামসায় কাঠি পড়তেই ‘তাল’ ছবির গোটা গান! ‘যমুনা ঢাকি’র অবাস্তবতায় হাসির রোল নেটমাধ্যমে

কেবল নায়িকাকে গাইতে দেখা যাচ্ছে, অথচ শোনা যাচ্ছে অনেক মহিলার গলা। কী করে সম্ভব?

‘যমুনা ঢাকি’ ধারাবাহিক

‘যমুনা ঢাকি’ ধারাবাহিক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ২২:১৩
Share: Save:

এক বিরল বাদ্যযন্ত্রের সন্ধান পেয়েছেন নেটাগরিকরা। দেখতে ধামসার মতো, বাজালে সব রকম শব্দ উৎপন্ন হয়। কোথা থেকে পেলেন এ যন্ত্র? সৌজন্যে ‘যমুনা ঢাকি’। ঠিক এই যন্ত্র নিয়েই ঠাট্টায় মেতেছেন নেটাগরিকরা।

জনৈক নেটাগরিক ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি টেলিভিশনে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক চালানো হয়েছে। একটি নির্দিষ্ট দৃশ্যে দেখা যাচ্ছে, মুখ্য নারী চরিত্র, যার নামও যমুনা ঢাকি, সে মনের আনন্দে ধামসায় কাঠি পেটাচ্ছে। সঙ্গে ঐশ্বর্ষ রাই বচ্চন এবং অক্ষয় খন্না অভিনীত ‘তাল’ ছবির বিখ্যাত ‘তাল সে তাল মিলা’ গান গাইছে সে। কিন্তু শুধু গান ও ধামসার আওয়াজ নয়, কানে আসছে ঝুমঝুমি, তবলা, কি-বোর্ড— সবই। এটা কী ভাবে সম্ভব? অন্য দিকে কেবল নায়িকাকে গাইতে দেখা যাচ্ছে, অথচ শোনা যাচ্ছে অনেক মহিলার গলা। আসলে নেপথ্যে চালানো গানে ঠোঁট মেলাচ্ছেন ধারাবাহিকের নায়িকা। সেই দেখে নেটাগরিক লিখেছেন, ‘আমার এই বাদ্যযন্ত্রটি চাই। কত রকম আওয়াজ বেরোয়। পুরো গান হয়ে যাচ্ছে’। এই দৃশ্য নিয়েই হাসির রোল নেটমাধ্যমে।

ধারাবাহিকে এই ঘটনা প্রথম নয়। ‘যমুনা ঢাকি’-র এই নির্দিষ্ট দৃশ্য ছাড়াও ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক নিয়ে‌ও একই ভাবে ঠাট্টা হয়েছিল নেটমাধ্যমে। বলা হয়েছিল, ‘স্ত্রী তার দাঁতের ক্লিপ খুলে আর একটু মেকআপ করতেই স্বামী আর তাঁকে চিনতে পারল না। এমনও হয় নাকি’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trolling Bengali Serials Jamuna Dhaki
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE