Advertisement
১২ জুলাই ২০২৪
Jhanvi Kapoor

প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতির সঙ্গেই কি প্রেম জাহ্নবীর? এক ফ্রেমে না থেকেও তাঁরা একসঙ্গে

আগেও নাকি একসঙ্গে ছিলেন তাঁরা? মাঝে হয়েছিল ছাড়াছাড়ি, এখন আবার হাত ধরে দেখা যাচ্ছে জাহ্নবী-শিখরকে। প্রকাশ্যে আনবেন কি এ বার, প্রেমের সম্পর্ক?

Photograph of bollywood actor Janhvi Kapoor with Shikhar Pahariya

কর্ণের পার্টিতে একত্র উপস্থিতি রেখে একই সঙ্গে গাড়িতে উঠলেন জাহ্নবী-শিখর। সেই ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৫:০৫
Share: Save:

গোপন প্রেম কি এ বার প্রকাশ্যে এনে ফেললেন জাহ্নবী কপূর? প্রায়ই বিদেশ সফরে যান যখন, একাই ছবি দেন। কিন্তু এ বার একই ফ্রেমে দেখা গেল শিখর পাহাড়িয়াকে। শ্রীদেবী-কন্যার সঙ্গে প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে এর আগে দেখা গিয়েছে শিখরকে। সম্পর্কের কথা এত দিন স্বীকার না করলেও কর্ণ জোহরের বাড়ি থেকে সোমবার রাতে তাঁদের একসঙ্গে বেরোতে দেখে দুইয়ে দুইয়ে চার করে নিলেন অনুরাগীরা।

বাদামি খাটো পোশাকের উপর বেজ কোট পরেছিলেন জাহ্নবী। খোলা চুল, কাঁধে স্লিং ব্যাগ। পাশে শিখর ছিলেন ফুলহাতা সোয়েটারে। সঙ্গে নীল জিন্‌স। আলোকচিত্রীরা যখন ছেঁকে ধরেছিলেন তারকাজুটিকে, গালে রক্তিম আভা দেখা গেল জাহ্নবীর। হাসলেন তিনি, ক্যামেরায় তাকিয়ে হাত নাড়লেন। তার পরই আবার ব্যস্ত হয়ে পড়লেন শিখরের সঙ্গে কথোপকথনে। কর্ণের পার্টিতে একত্র উপস্থিতি রেখে একই সঙ্গে গাড়িতে উঠলেন জাহ্নবী-শিখর। সেই ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে।

ভিডিয়োটি শেয়ার করে এক আলোকচিত্রী শেষমেশ লিখেই দিলেন, “জাহ্নবীকে তাঁর প্রেমিক শিখরের সঙ্গে দেখা গেল কর্ণের বান্দ্রার বাড়িতে।”

তাঁদের একসঙ্গে দেখে মন্তব্যের ফোয়ারা। কেউ বললেন, “দারুণ মানিয়েছে।” আবার কেউ বললেন, “জাহ্নবী লজ্জা পাচ্ছে দেখেই বলে দেওয়া যায়, পাশের জন তার প্রেমিক।”

২০২২ সালের মাঝামাঝি থেকেই একসঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী-শিখরকে। বিভিন্ন তারকার বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়া থেকে শুরু করে গত বছর মলদ্বীপ সফরেও তাঁরা একসঙ্গেই গিয়েছিলেন বলে অনুমান সকলের। একই ফ্রেমে না থাকলেও তাঁরা রয়েছেন একসঙ্গেই। যদিও প্রেমের সম্পর্কের কথা কেউই নিজমুখে স্বীকার করেননি।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর। শোনা যায়, আগেও নাকি সম্পর্কে ছিলেন তিনি জাহ্নবীর সঙ্গে, তবে মাঝে ছাড়াছাড়ি হয়ে যায়। আগামী দিনে ‘বাওয়াল’ ছবিতে বরুণ ধওয়ানের সঙ্গে পর্দা ভাগ করবেন জাহ্নবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhanvi Kapoor Bolywood Actor Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE