Advertisement
০৬ মে ২০২৪
Jhanvi Kapoor

ঠিকানা বদল জাহ্নবীর! প্রাসাদসম বাড়ি কিনলেন নায়িকা, দাম কত জানেন?

শখের দাম নাকি লাখ টাকা, তবে বলিউড তারকাদের ক্ষেত্রে অবশ্য তা কোটি টাকার। এ বার বহুমূল্যে বাংলো কিনলেন জাহ্নবী কপূর।

জাহ্নবীর নতুন বাড়ির দাম কত?

জাহ্নবীর নতুন বাড়ির দাম কত? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৫:০৩
Share: Save:

এই মুহূর্তে কেরিয়ার গ্রাফ বেশ ঊর্ধ্বমুখী জাহ্নবী কপূরের। ৪ নভেম্বর মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘মিলি’। এই প্রথম বার বাবা বনি কপূরের প্রযোজনায় কাজ করছেন জাহ্নবী। একেবারে লং জাম্প নয়, বরং জাহ্নবী ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে উঠছেন। এ বার বান্দ্রাতে নিজের বিলাসবহুল বাংলো কিনলেন শ্রীদেবী-কন্যা। এর আগে অবশ্য ২০২০ সালে জুহুতে একটি ফ্ল্যাট কেনেন জাহ্নবী। পরে তা বিক্রি করে দেন অভিনেতা রাজকুমার রাওকে। বান্দ্রায় এই বিলাসবহুল বাংলো কিনতে কত খরচ হল জাহ্নবীর? শোনা যাচ্ছে, প্রায় ৬৫ কোটি টাকা খরচ করে অট্টালিকার মতো এই বাংলোটি কেনেন অভিনেত্রী। অক্টোবর মাসের ১২ তারিখে এই বাংলোর রেজিস্ট্রেশন করেন জাহ্নবী। ৮,৬৬৯ ফিট বর্গফিটের এই বাংলোর কার্পেট এরিয়া ৬,৪২১ বর্গফিট।

শোনা যাচ্ছে, শখের এই বাংলোটি ঘিরে অনেক পরিকল্পনা রয়েছে জাহ্নবীর। যে হেতু আগে থেকে এই বাংলোটির কোনও অন্দরসজ্জা ছিল না, তাই নিজের মতো করে গোটা বাড়িটা সাজিয়ে নিতে চাইছেন জাহ্নবী। শোনা যাচ্ছে, নিজের বাড়ির এই অন্দরসজ্জার এই গুরুদায়িত্ব জাহ্নবী দিতে পারেন গৌরী খানকে। বি-টাউনের অধিকাংশ তারকার বাস মুম্বইয়ের বান্দ্রাতে। এ বার জাহ্নবী তাঁর বাবা বনি কপূর ও বোন খুশি কপূরকে নিয়ে সেখানেই থাকবেন বলে জানা যাচ্ছে।

জাহ্নবীর ‘মিলি’ ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই মিশ্র প্রতিক্রিয়া রয়েছে বিভিন্ন মহলে। খুব শীঘ্রই জাহ্নবীকে দেখা যাবে বরুণ ধওয়ানের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhanvi Kapoor Bollywood Actress Bungalow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE