Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

দূরত্বেই প্রেম বাড়ে? নারী পরিবেষ্টিত ওরহানকে দেখে কেঁদে ভাসাচ্ছেন জাহ্নবী

তাঁরা কি শুধুই বন্ধু? প্রেমের কোনও আভাস নেই? ওরহানের তরফে অবশ্য কিছুই জানা যায়নি। তবে ওরি-বিরহে জাহ্নবীর সাম্প্রতিক মন্তব্য ফের উস্কে দিল জল্পনা।

নৈশভোজের আসরে নায়সা দেবগন থেকে শুরু করে অর্জুন রামপালের কন্যা মাহিকা, অহন শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফ— অনেকের সঙ্গেই ছিলেন ওরি।

নৈশভোজের আসরে নায়সা দেবগন থেকে শুরু করে অর্জুন রামপালের কন্যা মাহিকা, অহন শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফ— অনেকের সঙ্গেই ছিলেন ওরি। সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১২:৪৭
Share: Save:

যা রটে, তার কিছু তো বটে! প্রেম করছেন শ্রীদেবী-কন্যা, বলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। ওরহান অবত্রমানীর সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছিল জাহ্নবী কপূরকে। তবে এত দিন নিজমুখে কিছুই বলেননি তারকাজুটি। এ বার জাহ্নবীর মন্তব্যেই আভাস মিলল তাঁদের আসল রসায়নের। যতই ওরিকে (ওরহান) ‘বন্ধু’ বলে পরিচয় দিন, থ্যাঙ্কসগিভিং ডিনার পার্টিতে তাঁকে অন্যদের সঙ্গে দেখে মনখারাপ হয়ে গেল জাহ্নবীর।

কে কে ছিলেন সেই নৈশভোজের আসরে? দেখা যায়, অজয় দেবগন এবং কাজলের কন্যা নায়সা দেবগন থেকে শুরু করে অর্জুন রামপালের কন্যা মাহিকা, অহন শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফ— অনেকেই। সেই পার্টির একগুচ্ছ ছবির ভিড়ে একটি একক ছবিতে ফায়ারপ্লেসের সামনে দেখা গিয়েছিল ওরিকে। তাঁর চোখে রহস্য। মাথা ঝোঁকানো। ছবিটির বিবরণীতে লিখেছিলেন, “দ্য ওনলি অ্যাটিটিউড ইজ গ্র্যাটিটিউড”, অর্থাৎ হাবেভাবেই কৃতজ্ঞতা। যার নীচে জাহ্নবী লিখলেন “মিস ইউ বেবি”। এতেই ভালবাসায় ভরিয়ে দেন বলিউড তারকারা। অনেকের চোখেই ব্যাপারটি ‘মিষ্টি’ বলে মনে হয়। বোন খুশি কপূর তার রেশ ধরেই বলেন, “প্রিয় বিগ্রহকে আমিও চোখে হারাচ্ছি।”

‘মিলি’ মুক্তির পর ওরি আর তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন জাহ্নবী। এক সাক্ষাৎকারে বলেন, “ওরিকে বহু বছর ধরে চিনি। ওর সঙ্গে শুধু চুটিয়ে মজা করেছি তা-ই নয়, বন্ধু হিসাবে সব সময় ওর পাশে থেকেছি। ওরিও আমায় অনুপ্রেরণা দিয়েছে বরাবর। ও যখন সঙ্গে থাকে, বাড়ির মতো এক নিরাপত্তা ঘিরে রাখে আমায়। খুব বিশ্বাস করি ওকে। এমন বন্ধু পাওয়া ভাগ্যের ব্যাপার। দারুণ মানুষ ওরহান।”

দীপাবলি উদ্‌যাপনের দিন পারিবারিক ছবির মধ্যেও নজর কেড়েছিল ওরহানের সঙ্গে জাহ্নবীর ছবি। যা নিয়ে জোরদার চর্চা চলছিল নেটদুনিয়ায়। পুলের ধারে বসেছিলেন দু’টিতে। ওরহানের উরুতে হাত জাহ্নবীর। স্বচ্ছ সাদা শাড়ির সঙ্গে হিরের গয়নায় অভিনেত্রীকে দেখাচ্ছিল পরির মতো। পাশে বেগনি কুর্তা, সাদা সিল্কের পাজামায় সপ্রতিভ ওরহান। ছবিতে দু’জনের চোখের ভাষাই গভীর রসায়নের ইঙ্গিত দিচ্ছে। সেই দেখে দুইয়ে দুইয়ে চার করে নিয়েছিলেন অনুরাগীরা। তাঁরা কি শুধুই বন্ধু? প্রেমের কোনও আভাস নেই তাঁদের সম্পর্কের মধ্যে? ওরহানের তরফে অবশ্য কিছুই জানা যায়নি। তবে ওরি-বিরহে জাহ্নবীর সাম্প্রতিক মন্তব্য ফের উস্কে দিল জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE