Advertisement
২০ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

এক বিশেষ দিনের অপেক্ষায় জাহ্নবী, ছবি পোস্ট করে জানালেন ইনস্টাগ্রামে

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, অপেক্ষারত অবস্থায় বসে রয়েছেন তিনি।

জাহ্নবী কপূর।

জাহ্নবী কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ২০:০৭
Share: Save:

করোনার কবল থেকে ছাড় নেই তারকাদের। ইতিমধ্যেই বলিউডের একটি বড় অংশ আক্রান্ত হয়েছে এই ভাইরাসের দ্বারা। দিন কয়েক আগেই কেন্দ্র ঘোষণা করেছে, আগামী ১লা মে থেকে ১৮ বছর হলেই নেওয়া যাবে করোনা টিকা। এই কঠিন সময়ে আরও অনেকের মতোই টিকাতে ভরসা রাখছেন জাহ্নবী কপুরও। আপাতত তাই মে মাসের পয়লা দিনের অপেক্ষায় বসে অভিনেত্রী। অন্তত তেমনটাই বলছে তাঁর নেটমাধ্যম।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। দেখা যাচ্ছে, অপেক্ষারত অবস্থায় বসে রয়েছেন তিনি। পরনে সাদা পোশাক। মুখে নেই মেকাপের বাহুল্য। বিবরণীতে লিখেছেন, ‘এ ভাবেই ১ মে-র অপেক্ষা চলছে’। একই সঙ্গে সাধারণ মানুষকেও টিকা নেওয়ার অনুরোধ করেছেন অভিনেত্রী। এ ছাড়াও ইদানীং কোভিড সংক্রান্ত বিভিন্ন তথ্য নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে মানুষকে সাহায্য করার চেষ্টা করছেন তিনি।

সদ্য মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে এসেছেন অভিনেত্রী। কোভিড আক্রান্ত না হয়েও আপাতত বাড়িতেই দিন কাটাচ্ছেন তিনি। রং-তুলি নিয়ে মনের কল্পনা ঢেলে দিচ্ছেন সাদা পাতায়। তার ছবিও ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Janhvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE