Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

দক্ষিণী ছবিতে সুযোগ পেতে কাকে মেসেজ করতেন জাহ্নবী? খোলসা করলেন স্বয়ং অভিনেত্রী

‘আরআরআর’ তারকা এনটিআর জুনিয়রের সঙ্গে ‘এনটিআর ৩০’ ছবিতে কাজ করতে চলেছেন জাহ্নবী কপূর। দক্ষিণী তারকার সঙ্গে জুটি বেঁধেই তেলুগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে অভিনেত্রীর।

কাজ পেতে কী কী করেছেন জাহ্নবী?

কাজ পেতে কী কী করেছেন জাহ্নবী? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৩:২৬
Share: Save:

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ জাহ্নবী কপূরের। বলিউডে পা রাখার পাঁচ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে জাহ্নবীর। ৬ মার্চ নিজের জন্মদিনে সেই খবর সমাজমাধ্যমে ঘোষণা করেন শ্রীদেবী-কন্যা। এই প্রথম কোনও সর্বভারতীয় ছবিতে দেখা যেতে চলেছে তাঁকে। কী ভাবে এল এই সুযোগ? খোলসা করলেন জাহ্নবী নিজেই।

‘এনটিআর ৩০’ ছবিতে এনটিআর জুনিয়ের সঙ্গে কাজ নিয়ে খুবই উচ্ছ্বসিত জাহ্নবী। সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেত্রী বলেন, ‘‘আমি ক’দিন আগে আবার ‘আরআরআর’ দেখলাম। এনটিআর জুনিয়রের অভিনয় দেখে আমি রীতিমতো মুগ্ধ। আমার স্বপ্ন ছিল ওঁর সঙ্গে কাজ করার। ওঁর সঙ্গে এক ছবিতে কাজ করতে পারা আমার জন্য অত্যন্ত গর্বের ও আনন্দের।’’ জাহ্নবী জানান, ‘এনটিআর ৩০’ ছবিতে কাজ করার জন্য তিনি রীতিমতো প্রার্থনা করেছিলেন। অভিনেত্রী বলেন, ‘‘আমি প্রতি দিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করি। আমি শুধু দিন গুনছি যে, কবে ছবির শুটিং শুরু হবে।’’ নিজের প্রথম দক্ষিণী ছবিতে কাজ করার জন্য যে একেবারে মুখিয়ে আছেন বনি কপূরের কন্যা, তা স্পষ্ট ওঁর উৎসাহ দেখেই।

২০১৬ সালে ‘জনতা গ্যারাজ’ ছবিতে কোরাতালার পরিচালনায় কাজ করেছিলেন এনটিআর জুনিয়র। প্রায় ৭ বছর পর আরও একবার ফিরছে এই পরিচালক-অভিনেতা জুটি। ছবির প্রস্তুতি ইতিমধ্যেই শেষ হয়েছে। সূত্র বলছে, মার্চ মাসের শেষ থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। জাহ্নবীর দক্ষিণী ছবিতে কাজ করার বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এর আগে অভিনেত্রীকে এই বিষয়ে প্রশ্ন করা হলেও মেলেনি উত্তর। একটি সূত্রের মতে, প্রাথমিক পর্যায়ে জাহ্নবী ছাড়াও আরও কয়েক জন অভিনেত্রী ছিলেন নির্মাতাদের পছন্দের তালিকায়। সব দিক বিচার করে শেষ পর্যন্ত বনি-কন্যাকেই চূড়ান্ত করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE