Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

কফি-আড্ডায় প্রেম স্বীকার করেই আশীর্বাদ নেওয়ার হিড়িক! শিখরকে নিয়ে কোথায় গেলেন জাহ্নবী?

আত্মপ্রকাশের পর বছর পাঁচেক কাটিয়ে ফেলেছেন বলিউডে। তার পরেও পেশাগত জীবনের চেয়ে জাহ্নবী কপূরের ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা বেশি। সাম্প্রতিক সময়ে বার বার আলোচনায় উঠে এসেছে তাঁর প্রেম জীবন।

Janhvi Kapoor seen visiting Tirupati Balaji with rumored boyfriend Shikhar Pahariya a few days after her Koffe With Karan episode

(বাঁ দিকে) শিখর পাহাড়িয়া, জাহ্নবী কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৮:৫৩
Share: Save:

বলিউডের অন্যতম নামজাদা তারকা-সন্তান জাহ্নবী কপূর। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেকের পর পাঁচ বছরে ধীরে ধীরে বলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছেন জাহ্নবী। শ্রীদেবী এবং বনি কপূরের সন্তান হওয়ার সুবাদে বলিউডে অভিষেকের পর থেকে একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি। তবে তাঁর অভিনয় জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহী দর্শক ও অনুরাগীরা। বিশেষ করে, তাঁর প্রেম জীবন সর্ব ক্ষণই আলোচনায় থাকে। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে জল্পনা এই যে, সেই অধ্যায়ের ইতি ঘটেছে বহু আগেই। তার পরে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি সম্পর্ক তৈরি হয়েছিল জাহ্নবীর। সেই সম্পর্কও এখন অতীত। অভিনেতাদের ছেড়ে বরং অতীতের প্রেমিকের কাছেই ফিরে গিয়েছেন জাহ্নবী। গত বছর থেকে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিয়মিত দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ এসে শিখরের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে মুখ ফস্কে সিলমোহর প্রায় দিয়েই দিয়েছেন জাহ্নবী। তার দিন কয়েক পরেই শিখরের হাত ধরেই আশীর্বাদ নিতে ছুটলেন নায়িকা। কোথায় গেলেন শ্রীদেবী-কন্যা?

Janhvi Kapoor seen visiting Tirupati Balaji with rumored boyfriend Shikhar Pahariya a few days after her Koffe With Karan episode

তিরুপতি দর্শনে শিখর ও জাহ্নবী। ছবি: সংগৃহীত।

শুক্রবার সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়ো দেখা গেল, চর্চিত প্রেমিক শিখরের সঙ্গে তিরুপতি বালাজির মন্দিরে হাজির হয়েছেন জাহ্নবী। মা শ্রীদেবীর সূত্রে দক্ষিণ ভারতের প্রতি অন্য ধরনের টান অনুভব করেন তিনি, এ কথা আগেই জানিয়েছেন জাহ্নবী। তিরুপতি দর্শন করেই তাই নতুন বছর শুরু করতে চান তিনি। সোনালি রঙের একটি শাড়িতে সেজে মন্দিরের উদ্দেশে রওনা দিয়েছিলেন জাহ্নবী, সঙ্গে ছিলেন শিখর। সোনালি পাড়ের সাদা উত্তরীয় ও ধুতি পরেছিলেন তিনি। গত বছরও এপ্রিল মাস নাগাদ শিখরের সঙ্গে তিরুপতি দর্শনে গিয়েছিলেন নায়িকা।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। বলিউডে পা রাখার আগে থেকেই নাকি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। যদিও বলিউডে অভিষেক হওয়ার পর বেশ কয়েক বছর স্রেফ বন্ধুত্বের সম্পর্কই বজায় রেখেছিলেন তাঁরা। তবে ঈশান, কার্তিকের মতো অভিনেতার সঙ্গে সম্পর্ক ভাঙার পরে পুরনো বন্ধু ও প্রাক্তন প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE