Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Janhvi Kapoor

Janhvi: বিচ্ছেদের পরও গহীনে উষ্ণতার রেশ, ‘রঙ্গি সারি’ একসূত্রে গাঁথল ঈশান-জাহ্নবীকে

দু’জনেরই হৃদয় জুড়ে একই গান। সেই গান ভালবাসার। উৎসবের। ‘রঙ্গি সারি’-তে নিজেদের আবিষ্কার করে চলেছেন ঈশান-জাহ্নবী।

ভালবাসা অতীত, ফের নিজেদের আবিষ্কার করলেন পর্দায়

ভালবাসা অতীত, ফের নিজেদের আবিষ্কার করলেন পর্দায়

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৩:৩৫
Share: Save:

ঈশান খট্টরের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে জাহ্নবী কপূরের। তবু রসায়নে এখনও উষ্ণতার পরশ। তা বেশ টের পাচ্ছেন শ্রীদেবী-কন্যা। ‘ধড়ক’ (২০১৮)-র শ্যুটিংয়ের সময় কাছাকাছি এসেছিলেন দু’জনে। কিছু দিন পরে যে যাঁর পথ আলাদা করে নিয়েছিলেন জাহ্নবী-ঈশান। তার পরেও ব্যস্ততা কাটিয়ে দেখা হয় দু’জনের। দু’জনেই অনুভব করেন, আজও কিছু রয়ে গিয়েছে মাঝখানে।

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেন, ‘‘আমার মনে হয় আমরা দু’জনই এখন খুব ব্যস্ত। কিন্তু যত বার দেখা হয়, তত বারই সেই উষ্ণতা টের পাই। ‘রঙ্গি সারি’, যে গান ‘যুগ যুগ জিয়ো’ থেকে জনপ্রিয়, সেই গান আসলে ‘ধড়ক’-এ হওয়ার কথা ছিল। তাই আমরা যত বার ‘ধড়ক’-এর মন্তাজ শ্যুট করতাম, ওই গানটা শুনতাম দু’জনে। যখন গানটা মুক্তি পেয়েছিল, তখন মনে হয়েছিল যে, এটা আমাদেরই গান। নিজেদের খুঁজে পেয়েছিলাম ওই গানে। দু’জনেই একে অপরকে টেক্সট করেছিলাম, ‘এটা দেখলে?’ বেশ মজা হয়েছিল।’’

কনিষ্ক শেঠ এবং কবিতা শেঠের গাওয়া ‘রঙ্গি সারি’ যত জনপ্রিয় হয়েছে, ততই বুঝি স্মৃতিমেদুর হয়ে উঠেছেন জাহ্নবী আর ঈশান! তারকা-জুটির অভিনীত ‘ধড়ক’ ছিল প্রশংসিত মরাঠি সিনেমা ‘সাইরাত’-এর রিমেক। পরে জাহ্নবীকে দেখা যায় ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘গোস্ট স্টোরিজ’ এবং ‘রুহি’-তে। এখন অপেক্ষা ‘গুড লাক জেরি’-র। ঝুলিতে রয়েছে আরও কিছু ছবি। নিজেকে প্রমাণ করে চলেছেন শ্রীদেবী-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.