Advertisement
২০ এপ্রিল ২০২৪
Zayn Marie Khan

Zayn Marie: পরিবারের মুখ রাখতেই কি জোর করে অভিনয়ে জাইন? নিজেকে প্রমাণ করার তাগিদ অভিনেত্রীর

নিজেকে তারকা-সন্তান বলার পক্ষপাতী নন জাইন। ১০০ শতাংশ দিয়ে তিনি কাজ করতে পারছেন কি না, পরিবারও খেয়াল রাখে। জানালেন আমিরের ভাগ্নি।

আমির খানের ভাগ্নি হওয়ার জন্য চাপ অনেকটাই বাড়ছে!

আমির খানের ভাগ্নি হওয়ার জন্য চাপ অনেকটাই বাড়ছে!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১১:৪৯
Share: Save:

তারকা-সন্তান হওয়ায় সুবিধার চেয়ে অসুবিধাও কম কিছু নয়। সে কথা মনে করিয়ে দিতে চাইলেন বলিউড অভিনেতা আমির খানের ভাগ্নি জাইন মেরি খান। পরিবারে অভিনয়ের ঐতিহ্য থাকায় তাঁর উপর বেশ খানিকটা চাপ পড়ে গিয়েছে বলে মনে করছেন জাইন। প্রযোজক মনসুর খানের মেয়ে পডকাস্ট ‘দ্রোহ’ দিয়ে সদ্য আত্মপ্রকাশ করেছেন। তাঁকেও বড় কিছু করতে হবে, নিজেকে প্রমাণ করে দেখাতে হবে— এই ধরনের একটা চাপ রয়েই যাচ্ছে বলে মনে হয় জাইনের।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “স্টারকিড ধরনের তকমা পছন্দ করি না। আমাকে চটপট বুঝতে হয়েছিল, এটাই আমার জায়গা। কাজের জন্য চুক্তিবদ্ধ হতে হয়েছে। অভিনয় জগৎকে সম্মান করতে হবে, ভালবাসতে হবে, এর প্রশংসা করতে হবে, সেই সঙ্গে এই ক্ষেত্রে পৌঁছতে আমি যে সব সুবিধে পেয়েছি, সেগুলোকেও গ্রাহ্য করতে হবে— এই সব মাথায় ঢুকিয়ে নিতে হয়েছে।”

২০১৬ সাল। ‘কপূর অ্যান্ড সন্স’-এ একটি ছোট্ট চরিত্রে বলিউডে পা রাখেন জাইন। সে ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মলহোত্রা, ফাওয়াদ খান, রজত কপূর, রত্না পাঠক শাহ এবং ঋষি কপূরের মতো তারকারাও। এর পরে নেটফ্লিক্স-এ ‘মিসেস সিরিয়াল কিলার’ ছবিতেও দেখা যায় জাইনকে।

আমির খানের ভাগ্নি হওয়া কি তাঁর উপর চাপ বাড়ায়? জাইন বলেন, “আমার মনে হয়, এটা অনেকটাই চাপ বাড়ায়। এই পরিচয় বহন করছি বলে আমি খুব সচেতন। শুধু বিখ্যাত অভিনেতা বলে নয়, মামা কাজকে যে ভাবে দেখে, যতটা গুরুত্ব দেয়, সেটা শেখার মতো। আমার বাড়ির লোক সত্যিই হতাশ হবে যদি আমি নিজের ১০০ শতাংশ কাজে না দিই। ছোট না বড় ভূমিকা, সেটা জরুরি নয়। কাজ দিয়ে আমি পরিবারের মান রাখছি কি না, সেটা যেন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায় আমার সামনে।”

পরিবারের ধারা বজায় রাখতেই কি তবে অভিনয়ের দুনিয়ায় এলেন জাইন? সে প্রশ্নটা অবশ্য থেকেই যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zayn Marie Khan Aamir Khan Star Kid Acting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE