Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

Kartik Aaryan: নতুন ছবির মুক্তি নিয়ে সমস্যায় কার্তিক আরিয়ান, মুখ ফিরিয়েছে ওটিটি প্ল্যাটফর্মও

‘ভুলভূলাইয়া ২’ বক্স অফিসে চূড়ান্ত সফল। তবুও আগামী ছবির মুক্তি নিয়ে সমস্যায় পড়েছেন কার্তিক আরিয়ান।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ২০:১৪
Share: Save:

প্রেক্ষাগৃহ তো নয়ই, ওটিটি প্ল্যাটফর্মেও জায়গা পাচ্ছে না কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘ফ্রেডি’। ২০২২-এর সবথেকে সফল ছবিগুলোর মধ্যে ছিল কার্তিকেরই ‘ভুলভুলাইয়া ২’। চলতি বছরের ২০ মে মুক্তি পাওয়ার পরে বক্স অফিসে ঝড় তোলে এই ভুতুড়ে কাহিনি। তার পরেও কার্তিকের পরের ছবির মুক্তি এখনও বিশ বাঁও জলে। ‘ভুলভুলাইয়া ২’-এর বক্স অফিস ধমাকা কার্তিককে নিয়ে আসে সফল নায়কের সারিতে। ছবির ব্যবসায় খুশি হয়ে প্রযোজকের কাছ থেকে কার্তিক উপহার পেয়েছিলেন দামি গাড়ি। শুধু তা-ই নয়, ছবিতে কার্তিক থাকলে কম সময়েই ব্যবসা দ্বিগুণ হবে, এমনটাই মনে করছিলেন প্রযোজকেরা।

কিন্তু সাফল্যের সেই অঙ্ক কাজে লাগল না কার্তিকের পরের ছবিতে। শশাঙ্ক ঘোষের পরিচালনায় ‘ফ্রেডি’-তে কাজ করেছেন অভিনেতা। বিপরীতে নবাগতা নায়িকা আলয়া এফ। মুম্বই সংবাদমাধ্যম জানাচ্ছে, নির্মাতারা চেয়েছিলেন ‘নেটফ্লিক্সে’-এর মতো বড় ওটিটি প্ল্যাটফর্মে এই ছবি মুক্তি পাক। দর্শকদের কাছে নতুন ধমাকা হতে চলেছে এই ছবি— এমনটাও আশা ছিল তাঁদের। ধমাকা দূর অস্ত! ছোট-বড় কোনও ওটিটি প্ল্যাটফর্মেই জায়গা পাচ্ছে না কার্তিক-অলায়ার এই নতুন ছবি। নির্মাতারা ছবি নিয়ে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে কথা বলেছেন। ছবি নিয়ে আগ্রহ দেখাননি কেউ।‘রুহুবাবা’-র ম্যাজিক কি তবে ক্ষমতা হারাল! সেটাই এখন প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Bollywood new movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE