Advertisement
১৬ জুন ২০২৪
Entertainment News

গান লেখেননি, অথচ মোদীর বায়োপিকে ক্রেডিট! তীব্র প্রতিবাদ জাভেদ, সমীরের

গত বুধবার মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। সেখানে লেখা রয়েছে গান লিখেছেন, জাভেদ আখতার। কিন্তু এই তথ্য অস্বীকার করেছেন জাভেদ স্বয়ং। জাভেদ টুইট করে জানিয়েছেন, তিনি স্তম্ভিত।

ছবির পোস্টারে বিবেক ওবেরয়।

ছবির পোস্টারে বিবেক ওবেরয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৯ ১৩:৪৯
Share: Save:

তৈরি হচ্ছে নরেন্দ্র মোদীর বায়োপিক। ছবির নাম ‘পি এম নরেন্দ্র মোদী’। পরিচালক ওমঙ্গ কুমার। সেখানে প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন বিবেক ওবেরয়। ছবিটির প্রযোজনা করছেন বিবেকের বাবা সুরেশ ওবেরয়। এ ছবি বলিউডে বিবেকের কামব্যাক ফিল্ম বলে মনে করছেন অনেকে। লোকসভা ভোটের ঠিক আগে এই ছবি নিয়ে এমনিতেই বিতর্ক ছিল। এ বার সেই তালিকায় যোগ হল নতুন বিতর্ক। ছবির ট্রেলারে নিজেদের নাম থাকা নিয়ে তীব্র প্রতিবাদ জানালেন জাভেদ আখতার এবং গীতিকার সমীর অঞ্জন।

গত বুধবার মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। সেখানে লেখা রয়েছে গান লিখেছেন, জাভেদ আখতার। কিন্তু এই তথ্য অস্বীকার করেছেন জাভেদ স্বয়ং। জাভেদ টুইট করে জানিয়েছেন, তিনি স্তম্ভিত। ওই ছবির কোনও গান তিনি লেখেননি। তাও পোস্টারে তাঁর নাম ব্যবহার করা হয়েছে। সেখানে সেন্সর কর্তা প্রসূন জোশীর সইও রয়েছে। গোটা ঘটনায় তিনি হতবাক।

জাভেদের টুইট নিয়ে প্রবল আলোচনা শুরু হয়েছে সোশ্যাল ওয়ালে। নিন্দায় সরব হয়েছেন বলি মহলের একটা বড় অংশ। একদল ওই ছবির নির্মাতাদের বিরুদ্ধে জাভেদকে মানহানির মামলা করার পরামর্শ দিয়েছেন। যদিও এখনও পর্যন্ত কোনও আইনি পদক্ষেপ নেবেন কিনা, তা জানাননি জাভেদ।

দেখুন, বিনোদনের নানা কুইজ


টুইটে প্রতিবাদ জানিয়েছেন জাভেদ, সমীর।

একই অভিযোগ করেছেন গীতিকার সমীরও। তিনি টুইট করেছেন, ‘আমার নাম ‘পি এম নরেন্দ্র মোদী’ ফিল্মের ট্রেলারে দেখে অবাক হলাম। এমন কোনও ছবির জন্য কোনও গান লিখিনি আমি।’

এই ঘটনার পর ‘পি এম নরেন্দ্র মোদী’-র সঙ্গে তরফে প্রযোজক সন্দীপ সিংহ টুইট করেছেন, ‘আমরা ‘১৯৪৭: আর্থ’ ছবি থেকে ‘ঈশ্বর আল্লা’ এবং ‘দশ’ ছবি থেকে ‘শুনো গউর সে দুনিয়াওয়ালো’ গান দুটো আমাদের ছবিতে ব্যবহার করেছি। সে কারণেই ওই দুটো গানের গীতিকার জাভেদ সাব এবং সমীরজিকে ক্রেডিট দিয়েছি।’

আরও পড়ুন, নিজের সম্পর্কে গসিপ মেগা সিরিয়াল মনে হয়েছিল সন্দীপ্তার!

সম্ভবত ২০১৯-এর সাধারণ নির্বাচনের আগেই মুক্তি পাবে এই ছবি। এই ছবির বেশির ভাগ অংশের শুটিং হয়েছে গুজরাত, হিমাচল প্রদেশ এবং দিল্লিতে। প্রথমে অভিনেতা-সাংসদ পরেশ রাওয়ালের এই ছবির নাম ভূমিকায় অভিনয়ের কথা থাকলেও পরে সরে যান তিনি। তাঁর জায়গায় আসেন বিবেক।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE