Advertisement
১৯ মে ২০২৪

অ্যাটলির নতুন ইচ্ছা, শাহরুখের সঙ্গে কোন বড় তারকা থাকছেন পরিচালকের পরবর্তী ছবিতে?

‘জওয়ান’-এর পর আরও বড় চমক নিয়ে আসতে চলেছেন অ্যাটলি কুমার। বলিউডে নিজের পাকাপাকি বন্দোবস্ত করতে কী পরিকল্পনা পরিচালকের?

(বাঁ দিকে) শাহরুখ খান (ডান দিকে) অ্যাটলি।

(বাঁ দিকে) শাহরুখ খান (ডান দিকে) অ্যাটলি। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১১:০৮
Share: Save:

বক্স অফিসে এখনও পর্যন্ত ‘জওয়ান’ দাপট অব্যাহত। একের পর এক রেকর্ড গড়ে চলেছে এই ছবি। মাত্র ১৩ দিনে দেশের বক্স অফিসে ৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। বলিউডে এই ছবির মাধ্যমে অভিষেক হল দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের। আর প্রথম ছবিতেই গগনচুম্বী সাফল্য। এ বার অ্যাটলি প্রস্তুতি নিচ্ছেন তাঁর দ্বিতীয় হিন্দি ছবির জন্য। অনেকেই ভেবেছিলেন ‘জওয়ান’-এর এ হেন সাফল্যের পর ‘জওয়ান ২’ নিয়ে আসবেন পরিচালক। তবে সেই সম্ভাবনা এখনই নেই বলেই জানান তিনি। তাই বলে দর্শকদের নিরাশ করছেন না, আরও বড় চমক নিয়ে আসছেন অ্যাটলি। এ বার একই ছবিতে থাকছেন বলিউডের বাদশা এবং দক্ষিণের মেগা তারকা থলপতি বিজয়। এই খবর নিজেই জানিয়েছেন পরিচালক।

আসলে এ বার বলিউডে নিজের পাকাপাকি বন্দোবস্ত করতে চাইছেন পরিচালক। সেই জন্য একেবারে কোমর বেঁধে নামছেন। অনেকেই ভেবেছিলেন, জওয়ান ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে থলপতি বিজয়কে। যদিও শেষমেশ সেটা সম্ভব হয়নি। সেই সময় অ্যাটলি জানান, ‘‘বিজয় স্যরকে ক্যামিয়‌োর জন্য কখনও বলিনি, তার একটা কারণ আছে। শাহরুখ স্যর, বিজয় স্যর দু’জনেই আমার কেরিয়ারের মোড় ঘুরিয়েছেন। আমি অবশ্যই ওঁদের দু’জনকে নিয়ে কিছু একটা লিখব।’’

অ্যাটলির যেমন কথা তেমন কাজ। ইতিমধ্যেই এই দুই তারকাকে নিয়ে কাজ করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। কিন্তু এই যুগলবন্দি নিয়ে কী মত দুই মেগা তারকার? অ্যাটলি জানিয়েছেন, বিজয় এবং শাহরুখ, দুজনেই তাঁকে একই কথা বলেছিলেন যে, “চিত্রনাট্য নিয়ে আসুন, আমরা অবশ্যই একসঙ্গে কাজ করব।” অ্যাটলি আরও বলেন, “প্রথমে ভেবেছিলাম সেই সময় আমার জন্মদিন থাকায় ওঁরা আমার জন্মদিনের উপহার হিসাবে এই সব বলছেন। পরের দিন, বিজয় স্যর আমাকে মেসেজ করে বললেন যে, ‘যদি এমন একটা চিত্রনাট্য লেখ, তা হলে আমি অবশ্যই ছবিটা করব’। সেই সময় শাহরুখ স্যর ছিলেন আমার পাশে। তিনি আমাকে বলেন, ‘তুমি নিশ্চিত তো এই বিষয়ে? আমরা একসঙ্গে একটি ছবি করব?’” অ্যাটলির যে ইচ্ছেপূরণ ‘জওয়ান’ ছবিতে হয়নি, এ বার সেটাই বাস্তব হতে চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE