Advertisement
০৩ মে ২০২৪
Jaya Bachchan

‘চাকরি থেকে তাড়িয়ে দেওয়া উচিত’, বিমানবন্দরে কাকে ধমক জয়া বচ্চনের?

বিমানবন্দরে জয়া বচ্চনের ছবি তোলার চেষ্টা অনুরাগী ও আলোকচিত্রীদের। ফের তাঁদের উপর চটলেন অমিতাভ-জায়া।

বারণ সত্ত্বেও হয়নি কাজ, বিমানবন্দরে ‘ধমক’ দিলেন জয়া বচ্চন।

বারণ সত্ত্বেও হয়নি কাজ, বিমানবন্দরে ‘ধমক’ দিলেন জয়া বচ্চন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৩:৫৫
Share: Save:

আবারও একই ঘটনার পুনরাবৃত্তি। অনুরাগী ও আলোকচিত্রীদের উপর ফের চটলেন জয়া বচ্চন। শুধু যে রেগে গেলেন তাই-ই নয়, ধমকও দিলেন অমিতাভ-জায়া। মঙ্গলবার ইন্দোর বিমানবন্দরে ঘটে এই ঘটনা। অমিতাভ বচ্চনের সঙ্গে বিমানবন্দরে আসেন জয়া বচ্চন। বিমানবন্দরে তাঁরা পৌঁছনো মাত্রই সেখানে ভিড় জমান অনুরাগী ও চিত্রগ্রাহীরা। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় ক্যামেরা তাক করে ছবি ও ভিডিয়ো তোলা। কিছুই নজর এড়ায়নি জয়া বচ্চনের। বার বার তাঁদের ছবি ও ভিডিয়ো তুলতে বারণও করেন জয়া। তা সত্ত্বেও ফোনে ভিডিয়ো করতে থাকেন এক ব্যক্তি। তা দেখেই বেজায় চটে যান জয়া বচ্চন। ‘‘এঁদের চাকরি থেকে তাড়িয়ে দেওয়া উচিত’’, বিমানবন্দরেই সেই ব্যক্তিকে ধমক দেন প্রবীণ বলিউড অভিনেত্রী।

সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিয়ো। ভিডিয়োতে দেখা যায়, অমিতাভের থেকে একটু এগিয়েই হাঁটছিলেন জয়া। বিমানবন্দরে এক ব্যক্তি তাঁকে পুষ্পস্তবক দিতে এলে তাঁর সঙ্গে দাঁড়িয়ে কথাও বলেন ‘কভি খুশি কভি গম’ খ্যাত অভিনেত্রী। তখনই এক ব্যক্তি মোবাইল ফোনে তাঁর ভিডিয়ো করছিলেন। জয়া তা দেখতে পেয়ে তাঁকে ভিডিয়ো করতে বারণও করেন। তবে প্রবীণ অভিনেত্রীর বারণ শোনেননি ওই ব্যক্তি। তার পরেই মেজাজ হারিয়ে ধমক দেন সমাজবাদী পার্টির সাংসদ। ওই ব্যক্তিকে উদ্দেশ্য করে জয়া বলেন, ‘‘আমার ছবি তুলবেন না, আপনি কি ইংরেজি কথা বোঝেন না?’’ অভিনেত্রী চটে গেলে তাঁর নিরাপত্তারক্ষীরা ওই ব্যক্তিকে সরানোর তোড়জোড় করেন। তখনই আবারও ধমকের সুরে জয়া বলেন, ‘‘এ রকম লোকদের চাকরি থেকে তাড়িয়ে দেওয়া উচিত’’।

এই প্রথম নয়, এর আগেও একাধিক বার চিত্রগ্রাহীদের ছবি ও ভিডিয়ো তোলা নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন জয়া বচ্চন। যেখানে সেখানে ক্যামেরা তাক করে ছবি বা ভিডিয়ো তোলা একেবারেই পছন্দ করেন না তিনি। এর অন্যথা হলে অনুরাগী ও চিত্রগ্রাহীদের কথা শোনাতেও ছাড়েন না ‘ধন্যি মেয়ে’। তারকাদের ব্যক্তিগত জীবন বিক্রি করে যাঁরা পেট চালান, তাঁদের ভীষণ অপছন্দ করেন তিনি। নাতনি নব্যা নভেলি নন্দার পডকাস্ট অনুষ্ঠানে এসেও এই কথাই বলেছিলেন জয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaya Bachchan Bollywood Actor paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE