Advertisement
০৩ মে ২০২৪
Jaya Bachchan

অমিতাভ শোকে মুহ্যমান, রানির বাড়িতে জয়ার ব্যবহার দেখে স্তম্ভিত নেটদুনিয়া!

জয়ার ছবি তুলতে গেলেই তীব্র প্রতিবাদ জানিয়ে হাত তুললেন অমিতাভ-পত্নী। কন্যা শ্বেতা বচ্চন নন্দর সঙ্গে হাঁটছিলেন তিনি। শ্বেতা ক্যামেরায় তাকালেও জয়া বিরক্ত হয়ে আঙুল দেখিয়ে বললেন দূরে যেতে।

Jaya Bachchan arrives at Aditya Chopra\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s home after Pamela Chopra\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s death

যশ চোপড়া ফিল্মসের প্রযোজনায় একাধিক ছবিতে কাজ করেছিলেন অমিতাভ। তার মধ্যে ‘কভি কভি’ বিশেষ জনপ্রিয়, যে ছবির চিত্রনাট্য লিখেছিলেন পামেলাই। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ২১:২৫
Share: Save:

বলিউড প্রযোজক যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়া প্রয়াত হতেই একরাশ শূন্যতা গ্রাস করেছে বর্ষীয়ান অভিনেতাকে। বৃহস্পতিবার সকালে দুঃসংবাদ পাওয়ার পরই অমিতাভ শুটিং ছেড়ে হাজির হয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়ার বাড়িতে। একই দিনে ব্লগে ভাগ করে নিয়েছিলেন সেই অভিজ্ঞতা। শুটিং চলাকালীন পামেলার আকস্মিক মৃত্যুসংবাদে অমিতাভের মনে হয়েছিল, জীবন যেন থমকে গিয়েছে। অমিতাভের সঙ্গে থাকলেও তাঁর স্ত্রী, তথা অভিনেত্রী জয়া বচ্চনের মনোভাব অবশ্য বোঝা গেল না। সাংবাদিকদের থেকে বরাবরই দূরত্ব বজায় রাখেন তিনি। পামেলার মৃত্যুর পর চোপড়া বাড়িতে পা রেখে চেনা মেজাজেই দেখা গেল জয়াকে।

সাদা পোশাকের সঙ্গে তিনি মুখ ঢেকে রেখেছিলেন সাদা মাস্কে। জয়ার ছবি তুলতে গেলেই তীব্র প্রতিবাদ জানিয়ে হাত তুললেন অমিতাভ-পত্নী। কন্যা শ্বেতা বচ্চন নন্দর সঙ্গে হাঁটছিলেন তিনি। শ্বেতা ক্যামেরায় তাকালেও জয়া বিরক্ত হয়ে আঙুল দেখিয়ে বললেন দূরে যেতে। নিরাপদ দূরত্ব বজায় রাখার নির্দেশ দিলেন তিনি, যাতে হাঁটার পথে বিঘ্ন না তৈরি হয়। সেই দেখে ফের কটাক্ষ নেটদুনিয়ায়। মন্তব্য ভেসে এল, “পরিস্থিতি যা-ই হোক, জয়ার মেজাজ সেই একই!” আবার কেউ বললেন, “স্বামী-স্ত্রীর ব্যবহারে কত তফাত!”

অন্য দিকে, অমিতাভকেও তাঁর পুত্র অভিষেক বচ্চন এবং পুত্রবধূ ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে আদিত্য চোপড়া ও রানি মুখোপাধ্যায়ের বাড়িতে দেখা গিয়েছে। পামেলার শেষকৃত্যের পর আদিত্যের স্ত্রী রানি দরজায় দাঁড়িয়ে বচ্চনদের বিদায় জানান। যশ চোপড়া ফিল্মসের প্রযোজনায় একাধিক ছবিতে কাজ করেছিলেন অমিতাভ। তার মধ্যে ‘কভি কভি’ বিশেষ জনপ্রিয়, যে ছবির চিত্রনাট্য লিখেছিলেন পামেলাই।

পামেলা চোপড়ার মৃত্যু প্রসঙ্গে অমিতাভ তাঁর ব্লগে লেখেন, ‘‘কাজ করতে করতেই যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার চলে যাওয়ার আকস্মিক খবর আসে এবং জীবন স্থবির হয়ে পড়ে! তাই তাঁর সঙ্গে সিনেমা বানানো, সঙ্গীত নির্মাণ, আউটডোর এবং পারিবারিক গেট টুগেদারের সঙ্গে কাটানো অনেক স্মৃতি, সব যেন এক লহমায় মিলিয়ে যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaya Bachchan Amitabh Bachchan Pamela Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE