Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Jaya Bachchan

সাংবাদিকদের সঙ্গে অভদ্রতা নিয়ে বিতর্কে অবশেষে মুখ খুললেন জয়া বচ্চন, কী বললেন তিনি?

সাংবাদিকদের সঙ্গে তাঁর মতানৈক্য নতুন কিছু নয়। বার বার এ নিয়ে বিতর্কে জড়িয়েছেন জয়া বচ্চন। নাতনির কাছেই খোলসা করলেন তার কারণ।

ক্ষোভ উগরে দিলেন জয়া বচ্চন।

ক্ষোভ উগরে দিলেন জয়া বচ্চন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ২০:২৭
Share: Save:

সংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য বহু সেলিব্রিটিকে দোষারোপ করা হয়। এর মধ্যে জয়া বচ্চন অন্যতম। সম্প্রতি এ কারণে খবরের শিরোনামে চলে এসেছিলেন জয়া। নাতনি নব্যা নভেলি নন্দার সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন অমিতাভ-পত্নী। অভিযোগ, সেখানে চিত্র সাংবাদিকরা দু’জনের ছবি তুলতে গেলে তাঁদের সঙ্গে ‘কঠিন’ ব্যবহার করেন জয়া। সঙ্গে সঙ্গেই সেই ভিডিয়ো দিকে দিকে ছড়িয়ে পড়ে। আর এর পরেই জয়াকে নিয়ে নিন্দার ঝড় ওঠে। তবে এ বিষয়ে জয়াকে কিছু বলতে শোনা যায়নি।

অবশেষে মুখ খুললেন বি-টাউনের এই বর্ষীয়ান অভিনেত্রী। কিন্তু কার কাছে মুখ খুললেন তিনি?সম্প্রতি নাতনি নব্যার পডকাস্ট শোয়ে এসেছিলেন জয়া। সেখানে নব্যা তাঁকে বিষয়টি নিয়ে প্রশ্ন করেন। উত্তরে জয়া বলেন, ‘‘আমার এই বিষয়টি একদম পছন্দ নয়। যাঁরা কারও ব্যক্তিগত জীবনে নাক গলান এবং তাঁদের ব্যবহার করে নিজেরা অর্থ উপার্জন করেন, সে রকম মানুষদের আমি একদমই পছন্দ করি না। আমি তো তাঁদের মুখের উপর বলি যে, আপনাদের কি লজ্জা লাগে না!’’এর পর বিষয়টি আরও স্পষ্ট করে বোঝান জয়া। তিনি বলেন, ‘‘কেউ আমার ছবির সমালোচনা করতেই পারেন। আমি তা মাথা পেতে নেব। কিন্তু আমার ব্যক্তিগত পরিসরে তাঁর নাক গলানোর কোনও অধিকার নেই। রাস্তায় হাঁটছি আর কেউ আমার ছবি তুলছে! আরে বুঝতে হবে আমিও তো এক জন মানুষ!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaya Bachchan paparazzi Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE