Advertisement
২৭ এপ্রিল ২০২৪
jennifer lopez

Jennifer-Ben: জেনিফার-বেনের সম্পর্কে সিলমোহর, বিচ্ছেদের ১৬ বছর পর চুম্বনের ছবিতে ফের প্রেমের উদযাপন

শনিবার ৫২ বছরে পা দিলেন গায়িকা। জন্মদিন উপলক্ষে রবিবার কয়েকটি ছবি দিলেন নিজের। তার মধ্যেই ফুটে উঠল বেন ও তাঁর চুম্বনের ছবি।

বেন অ্য়াফ্লেক্স এবং জেনিফার লোপেজের চুম্বন

বেন অ্য়াফ্লেক্স এবং জেনিফার লোপেজের চুম্বন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১৮:০৭
Share: Save:

প্রাক্তন যুগল ফের একে অপরের প্রেমে! আমেরিকান গায়ক জেনিফার লোপেজ এবং অভিনেতা-পরিচালক বেন অ্যাফ্লেকের পুরনো প্রেমের নতুন উদযাপনে আপ্লুত অনুরাগীরা। মাস কয়েক আগেই তাঁদের সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন শোনা গিয়েছিল।

মে মাসে একদা জনপ্রিয় এই জুটিকে শহরের বাইরে ছুটি কাটাতে দের যায়। মন্টানার ইয়েলোস্টোনে একটি গাড়ির ভিতরে তাঁদের দেখে উত্তেজিত অনুরাগীরা সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন। সেই ঘটনা দু’মাস পেরিয়ে যাওয়ার পর জেলো (জেনিফার লোপেজ) নিজের জন্মদিনে তাঁদের প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন।

ছুটি কাটাতে গিয়েছিলেন ‘বেনিফার’

ছুটি কাটাতে গিয়েছিলেন ‘বেনিফার’

শনিবার ৫২ বছরে পা দিলেন গায়িকা। জন্মদিন উপলক্ষে রবিবার তিনি তাঁর টুইটার প্রোফাইলে কয়েকটি ছবি দিলেন নিজের। তার মধ্যেই ফুটে উঠল বেন ও তাঁর চুম্বনের ছবি। প্রেমিকার গলা জড়িয়ে ধরে তাঁর ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন বেন। তাঁর সমস্ত ছবিই দর্শকের মন কাড়লেও ‘বেনিফার’-এর (এই নামেই ডাকা হত তাঁদের দু’জনকে) ছবিটা ইতিমধ্যে নানা দেশে ছড়িয়ে পড়েছ নেটমাধ্যমের দৌলতে। অনুরাগীদের উত্তেজনা প্রকাশ পাচ্ছে টুইটার, ইনস্টাগ্রামে।

জেলো এবং বেনের প্রেম নিয়ে এক সময়ে মাতামাতি ছিল হলিউডে। ১৯ বছর আগে তাঁদের প্রেমের যাত্রা শুরু। বিয়ে পাকাপাকি হয়ে যাওয়ার পরে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। ২০০২ সালে ‘গিগলি’-র শ্যুটিংয়ে আলাপ ‘বেনিফার’-এর। ২০০৩ সালের সেপ্টেম্বরে তাঁদের বিয়ের তারিখ স্থির হয়। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে নির্ধারিত দিনের কিছু আগে বিয়ে হচ্ছে না বলে ঘোষণা করেন তাঁরা। তার পর ২০০৪ সালে তাঁদের সম্পর্ক ভাঙার কথাও জানান তাঁরা। ১৬ বছর পরে ‘ব্যাটম্যন ভার্সেস সুপারম্যান’-এর ব্যাটম্যান বেন ফের তাঁর প্রাক্তনের মন জয় করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship hollywood jennifer lopez Ben Affleck
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE