Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

আইপিএল-এ উদ্বোধনী সঙ্গীত গাইতে দেওয়া হয়নি, শাহরুখের বিরুদ্ধে অভিযোগ কোন পপতারকার?

২০১৩ সালে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল জেনিফারের। তবে তাঁর ‘অতিরিক্ত’ চাহিদা পূরণ করা সম্ভব হয়নি আয়োজকদের পক্ষে। শেষমেশ জেনিফার বাদ পড়েন অনুষ্ঠান থেকে।

Jennifer Lopez once accused Shah Rukh Khan

গাইতে আসার জন্য কী কী শর্ত ছিল জেনিফারের? শুনলে আঁতকে উঠবেন সাধারণ মানুষ। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৬:৩২
Share: Save:

কোটি কোটি ভক্তের হৃদয়ে কয়েক দশক ধরে ঝড় তুলেছেন তিনি। তবে কখনও কখনও বিতর্কও সঙ্গী হয়েছে বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের। ১৯৯২ সালে সাংবাদিকের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়া থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ক্রিকেটের কর্তাব্যক্তিদের সঙ্গে তর্কাতর্কির ইতিহাস তার সাক্ষী।

অনেক সময় অকারণেই উত্তেজিত হয়ে মাথাগরম করে ফেলেছেন অভিনেতা। সম্প্রতি তেমনই একটি বিতর্কিত ঘটনা প্রকাশ্যে এল। শাহরুখের বিরুদ্ধে অভিযোগ এনেছেন আমেরিকার অভিনেত্রী, তথা পপসঙ্গীতের জনপ্রিয় তারকা জেনিফার লোপেজ। তাঁর অভিযোগ, ২০১৩ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ অভিনেতার দলের সদস্যরা তাঁর ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা করেছেন।

২০১৩ সালে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল জেনিফারের। তবে তাঁর ‘অতিরিক্ত’ চাহিদা পূরণ করা সম্ভব হয়নি আয়োজকদের পক্ষে। শেষমেশ জেনিফার বাদ পড়েন অনুষ্ঠান থেকে। তাঁর বদলে উদ্বোধনী অনুষ্ঠানে শেষ মুহূর্তে পারফর্ম করেন র‌্যাপার পিটবুল।

গাইতে আসার জন্য কী কী শর্ত ছিল জেনিফারের? শুনলে আঁতকে উঠবেন সাধারণ মানুষ। চাহিদার তালিকায় ছিল ব্যক্তিগত বিমান, গায়িকার বিশাল দলের জন্য হোটেলের ঘর, তাঁর নিজস্ব সজ্জাশিল্পী, সহকারীবৃন্দ এবং ব্যক্তিগত রাঁধুনি। জেনিফারের ম্যানেজারের তরফে সেই সব আকাশছোঁয়া দাবি এসেছিল, যা আয়োজকদের পক্ষে মেটানো সম্ভব হয়নি।

যদিও গায়িকার মুখপাত্র জানান, তাঁর কাজকর্মের প্রবল ব্যস্ততা এবং অন্যান্য দায়বদ্ধতার জন্যই তিনি ওই অনুষ্ঠানে অংশ নিতে পারেননি! এ দিকে জেনিফারের ম্যানেজার শাহরুখের টিমকেই অভিযুক্ত করেছিলেন গায়িকার বিরুদ্ধে অসত্য দাবি করে তাঁর সম্মান নষ্ট করায়।

সম্প্রতি, আমেরিকার সংবাদমাধ্যমে সমস্ত খবর হঠাৎ ফাঁস হয়ে যেতেই বিপত্তি। তবে, সংস্থার পক্ষ থেকে এক আধিকারিক বলেন, “নিশ্চিত করে বলতে পারি, আমাদের দিক থেকে কোনও খবর ফাঁস করা হয়নি। আইপিএল খেলোয়াড়রাও এই চুক্তির বিষয়ে জানতেন। তাঁদের কাছে জানতে চাওয়া উচিত।”

কেন বিশেষ বিশেষ তথ্য আমেরিকান সংবাদমাধ্যমে ফাঁস করা হয়েছে, তা জানতে চেয়ে জেনিফারের ম্যানেজার একটি কড়া মেল পাঠিয়েছেন সেই সংস্থাকে। তবে লাভের লাভ কিছু হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan jennifer lopez
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE