Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Actress Death News

মাঝে ২৪ ঘণ্টার ব্যবধান, হিন্দি সিরিয়ালের দুই অভিনেত্রী বোন প্রয়াত, শোকস্তব্ধ পরিবার

‘ঝনক’, ‘পরিণীতি’র মতো জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করতেন ডলি। তাঁর মৃত্যুর এক দিন আগেই মারা গেলেন ডলির অভিনেত্রী বোন।

Jhanak star Dolly sohi passed away hours after her sister amandeep sohi died in jaundice

অভিনেত্রী ডলি সোহী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৭:০২
Share: Save:

দীর্ঘ দিন ধরেই জরায়ুর ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেত্রী ডলি সোহী। ‘ঝনক’, ‘পরিণীতি’র মতো জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করতেন ডলি। এই সিরিয়ালে অভিনয় করেছেন বাংলার অভিনেতা ঋষি কৌশিক। তাঁর সহ-অভিনেত্রী ডলি সোহী মারা গেলেন ৮ মার্চ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮। ডলির মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগে প্রয়াত হয়েছেন তাঁর বোন অভিনেত্রী অমনদীপ সোহী। একসঙ্গে দুই মেয়েকে হারিয়ে শোকস্তব্ধ গোটা পরিবার।

মাত্র এক দিন আগে জন্ডিসে আক্রান্ত হয়ে মারা যান অমনদীপ। সকাল হতেই ক্যানসারে মারা গেলেন অমনদীপের দিদি ডলিও। পরিবারের তরফে জানানো হয়েছে ‘‘আমাদের আদরের ডলি আজ আমাদের ছেড়ে অমৃতলোকে পাড়ি দিয়েছে। ওর মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।’’ ডলি সোহী হিন্দি সিরিয়ালের অন্যতম পরিচিত মুখ। তিনি প্রায় দুই দশক ধরে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন। ‘ঝনক’-এ অভিনয় করা শুরু করেছিলেন সবে, তখনই ধরা পড়ে জরায়ুর ক্যানসার। শুরু হয় কেমোথেরাপি। তবে শেষরক্ষা হল না। অন্য দিকে ‘বদতমিজ দিল’ সিরিয়ালে অভিনয় করে খ্যাতি পান অমনদীপ। বেশ কিছু দিন ধরে জন্ডিসে ভুগছিলেন তিনিও। ভাই মনু সোহী নিশ্চিত করেছেন ছোট বোনের প্রয়াণের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE