Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tamil Actor

হাসপাতালে দক্ষিণী অভিনেতা অজিত, চিন্তায় অনুরাগীরা, কী হয়েছে তাঁর?

‘বেদালম’ খ্যাত দক্ষিণী সুপারস্টার অজিত কুমারকে দেখা গিয়েছে হাসপাতালে। অনুরাগীদের মধ্যে অভিনেতার স্বাস্থ্য নিয়ে গুঞ্জন ছড়িয়েছে।

South superstar Ajith Kumar hospitalised in Chennai

দক্ষিণী অভিনেতা অজিত কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৪:৩২
Share: Save:

হাসপাতালে ভর্তি রয়েছেন তামিল সুপারস্টার অজিত কুমার। সমাজমাধ্যমে খবর ছড়িয়ে পড়তেই অভিনেতার অনুরাগীরা দুশ্চিন্তায় পড়েছেন। সূত্রের খবর, বৃহস্পতিবার চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে ‘বেদালম’ ছবির অভিনেতাকে।

বৃহস্পতিবার অজিত এবং তাঁর স্ত্রী শালিনী একসঙ্গে হাসপাতালে প্রবেশ করার সময় ক্যামেরাবন্দি হন। তার পর থেকেই সমাজমাধ্যমে অভিনেতার স্বাস্থ্য নিয়ে গুঞ্জন শুরু হয়। একটি সূত্র দাবি করে, অভিনেতা মেরুদণ্ডে চোট পেয়েছেন। তাই তিনি হাসাপাতালে গিয়েছিলেন। কিন্তু অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, অজিত ভাল আছেন। তিনি অসুস্থ নন। রুটিন চেক আপের জন্যই তিনি হাসপাতালে গিয়েছিলেন। সূত্রের খবর, অভিনেতাকে এক দিনের জন্য চিকিৎসকেরা হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছেন। যাবতীয় শারীরিক পরীক্ষা করার জন্যই এই নির্দেশ।

সম্প্রতি ‘বিদা ময়ূর্চি’ ছবির শুটিংয়ের জন্য আজ়ারবাইজানে গিয়েচিলেন অজিত। তার মাঝেই তিনি হঠাৎ দেশে ফিরে আসেন। হাসপাতালের বাইরে অভিনেতাকে দেখে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বাঁধে। একই সঙ্গে তাঁর অসুস্থতার গুজব ছড়ায়। দিন কয়েক আগে অভিনেতাকে তাঁর ৯ বছর বয়সি ছেলের জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল। তার পরেই এই গুঞ্জনে অনুরাগীদের কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়ে।

অজিতের এই নতুন ছবিটি অ্যাকশন ঘরানার। গত বছর অক্টোবর মাসে ছবির একটা বড় অংশ তুরস্কে শুটিং করেছিল ইউনিট। সূত্রের খবর, চলতি মাসের শেষ দিকে আবার এই ছবির শুটিং শুরু করবেন অজিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE