Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Jisshu Sengupta

Jisshu Sengupta: আবার ছোটপর্দায় প্রযোজক যিশুর আবির্ভাব, কী নাম রাখলেন তাঁর নতুন প্রযোজনা সংস্থার?

বেশ অনেক বছরের বিরতি। আবারও ছোটপর্দায় প্রযোজক যিশু সেনগুপ্ত ও স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত। নতুন ধারাবাহিকের নাম ‘হরগৌরী পাইস হোটেল’।

প্রযোজক হিসেবে ফিরলেন যিশু

প্রযোজক হিসেবে ফিরলেন যিশু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১১:০৬
Share: Save:

‘ভালবাসা ভালবাসা’, ‘অপরাজিত’— এমনই সব একের পর এক হিট ধারাবাহিক। নেপথ্যে ‘ব্লু ওয়াটার প্রোডাকশন’। যিশু সেনগুপ্ত, নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনা সংস্থা। কিন্তু আচমকাই বন্ধ হয়ে যায়। তার পর সময় গড়িয়েছে। এসেছে বহু ধারাবাহিক, বহু নতুন মুখ। যিশুও কলকাতার গণ্ডি ছাড়িয়ে পা রেখেছেন মুম্বই এবং দক্ষিণে। তবে এ বার প্রযোজক হয়ে ফিরছেন অভিনেতা।

তাঁর নতুন প্রযোজনা সংস্থার নাম ‘যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন’। সঙ্গে রয়েছেন অভিনেতার দিদি রাই সেনগুপ্তও। বুধবার সাতসকালে প্রকাশ্যে এল যিশু-নীলাঞ্জনা প্রযোজিত নতুন ধারাবাহিকের প্রথম ঝলক। নতুন এই ধারাবাহিকের নাম ‘হরগৌরী পাইস হোটেল’।

নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে যে ফিরছেন অভিনেতা রাহুল মজুমদার, এ কথা পাঠকদের আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। তবে নায়িকা নতুন। শুভস্মিতা মুখোপাধ্যায়।। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাহুলের সঙ্গে। তিনি বলেন, “খুব মন ভাল করা গল্প। এটাই প্রথম কারণ রাজি হওয়ার। তবে অনেকেই বলছিলেন, ‘তোমায় আমায় মিলে ২’। তা মোটেই নয়। আর যিশুদা-নীলাঞ্জনাদি অসম্ভব ভাল। রোজ সকালে শ্যুটিংয়ে যেতে ইচ্ছে করবে। প্রযোজক হিসেবে তো দু’জনেই অসাধারণ।”

দুই মেয়েকে বড় করার জন্য কাজ থেকে কিছু দিনের বিরতি নিয়েছিলেন নীলাঞ্জনা। এখন দু’জনেই অনেকটা বড় হয়ে গিয়েছে। তাই এখন নিজের কাজে মনযোগ দিতে পারবেন। মাঝেমাঝেই সেটে পৌঁছে যাচ্ছেন নীলাঞ্জনা। গিয়েছিলেন যিশুও। ইতিমধ্যে দুটি পর্বের শ্যুটিংও হয়ে গিয়েছে। সব ঠিক থাকলে পুজোর আগেই সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jisshu Sengupta Tollywood Rahul Mazumdar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE