Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jisshu Sengupta

২০২০কে জীবনের সেরা বছর বলতে লজ্জাবোধ করি না: যিশু

এই মুহূর্তে একাধিক বাংলা, হিন্দি এবং তেলুগু ছবির প্রস্তাব রয়েছে যিশুর কাছে।

যিশু সেনগুপ্ত।

যিশু সেনগুপ্ত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২১ ২০:১৮
Share: Save:

২০২০-কে নিজের জীবনের সেরা বছর বলছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। বলবেন না-ই বা কেন! ‘শকুন্তলা দেবী’, ‘সড়ক ২’, ‘দুর্গামতী’র মতো একাধিক বড় ব্যানারের ছবিতে অভিনয় করেছেন! তার সঙ্গেই আবার তালিকায় যোগ হয়েছে হটস্টারের সিরিজ ‘ক্রিমিনাল জাস্টিস’।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে যিশু বলেন, “পেশাগত ভাবে ২০২০কে জীবনের সেরা বছর বলতে একটুও লজ্জাবোধ করি না। এই বছরের প্রত্যেকটা মুহূর্তকে আমি উপভোগ করেছি। শুধু মনে হয়, ছবিগুলো বড় পর্দায় মুক্তি পেলে বেশি ভাল লাগতো। তবে ওটিটিও আমাকে দর্শকদের মধ্যে ভালবাসা এবং গ্রহণযোগ্যতা এনে দিয়েছে।”

এই মুহূর্তে একাধিক বাংলা, হিন্দি এবং তেলুগু ছবির প্রস্তাব রয়েছে যিশুর কাছে। এত সাফল্যে দেখেও জীবনের এই সোনালি পর্যায় মাঝে মধ্যেই স্বপ্ন মনে হয় তাঁর। কঠিন পরিশ্রম, নিজের প্রতি এবং ধৈর্য তাঁকে এই সাফল্য এনে দিয়েছে বলে মনে করেন যিশু।

যিশু নিজের কেরিয়ারে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অবদানের কথা বলতেও অকপট। অভিনেতার কথায়, “আমি অতীতেও প্রচুর ভাল কাজ করেছি। ঋতুপর্ণ ঘোষ, সৃজিত মুখোপাধ্যায়ের মতো পরিচালকদের একাধিক ছবিতে অভিনয় করেছি। অনেক ছবি জাতীয় পুরস্কারও পেয়েছে।”

যিশুর চাহিদা ভাল গল্প। তিনি মনে করেন, এই গোটা পৃথিবী তাঁর কাছে মঞ্চ এবং বলিউড তাঁকে অনেক বেশি সংখ্যক দর্শকের কাছে পৌছে যেতে সাহায্য করছে। অভিনয়ের ক্ষেত্রে তিনি সব সময় নিজেকে ভেঙে গড়ে পরীক্ষা নিরীক্ষা চালিয়ে যেতে চান। নতুন নতুন জিনিস শিখে যেতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood Actor bollywood Jisshu Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE