Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

ছিল রাজ-শুভশ্রীর ছেলে, হয়ে গেল বিরুষ্কার মেয়ে!

ইউভানকে কোলে নিয়ে আদর করেননি ভারতীয় অধিনায়ক। 

রাজ-শুভশ্রীর ছেলে ইউভান।

রাজ-শুভশ্রীর ছেলে ইউভান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২১ ১৭:০৩
Share: Save:

হ্যাঁ! এমনই হল। সেই ‘ছিল রুমাল, হয়ে গেল বেড়াল' -এর মতো! এই হ য ব র ল করেছে ‘বলিউড সিটি’ নামে এক ইউটিউব চ্যানেল। ব্যাপারটা আরও একটু খোলসা করে বলা যাক।

বিরাট-অনুষ্কার মেয়েকে ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা কী কী উপহার দিয়েছে, তা নিয়ে সাম্প্রতিক কালে একটি ভিডিয়ো তৈরি করেছে তারা। ২ মিনিট ৫৪ সেকেন্ড দীর্ঘ এই ভিডিয়োতে রয়েছে বীরেন্দ্র সহবাগ থেকে শুরু করে ডেভিড ওয়ার্নারের মতো ক্রিকেট তারকাদের দেওয়া উপহারের ফিরিস্তি।

এই অবধি সবটাই ঠিক ছিল। তাল কাটল ভিডিয়োটির ‘থাম্ব নেল’ দেখে। সেখানে দেখা যাচ্ছে নীল রঙের একটি টি-শার্ট পরে সন্তান কোলে দাঁড়িয়ে রয়েছেন ভারতীয় দলের অধিনায়ক। কিন্তু বিরাটের কোলের শিশুটি তাঁর মেয়ে নয়। সে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তী!

নাহ! রাজ এবং বিরাটের দেখা হয়নি। ছোট্ট ইউভানকে কোলে নিয়ে আদরও করেননি ভারতীয় অধিনায়ক।

তা হলে?

গত ১২ জানুয়ারি ইনস্টাগ্রামে রাজ এবং ইউভানের একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সেই ছবিটি নিয়ে রাজের মুখের পরিবর্তে বিরাটের মুখ বসিয়ে চালিয়ে দেয় ইউটিউব চ্যানেলটি। গোটা বিষয়টি চোখে পড়ে শুভশ্রীর ইনস্টাগ্রাম ফ্যান ক্লাবের। তখন আসল ও নকল ছবিটি স্ক্রিনশট পাশাপাশি রেখে ইনস্টাগ্রামে পোস্ট করে তারা।

গত সোমবার বিরাট এবং অনুষ্কা তাঁদের সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনেন। সেখানেও ছোট্ট ভামিকার মুখ দেখার উপায় ছিল না। কিন্তু এই চ্যানেলটি এই তারকা সন্তানের জন্মের পরদিনই, নকল ছবি দিয়ে ভিডিয়ো বানিয়ে তা আপলোড করে দেয়। ইতিমধ্যেই ভিডিয়োটিতে ৬০ হাজারের উপর লাইক এবং ভিউ ৪ লক্ষ ছুঁইছুঁই।

এই গোটা ঘটনাটিকে ‘রাজশ্রী’ অনুরাগীদের মধ্যে অনেকেই মজার ছলে নিয়েছেন। কেউ কেউ আবার আদরের ইউভানকে ভামিকা বলে চালিয়ে দেওয়ায় একটু রেগে গেছেন। স্বয়ং ইউভানের মা শুভশ্রীর নজরেও এসেছে এই পোস্ট। তবে এই নিয়ে নিয়ে কোনও রকম জলঘোলা না করে শুধুমাত্র একটি লাইক দিয়েই চুপ রাজ-গৃহিণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE