Advertisement
১১ মে ২০২৪
Jisshu Sengupta

Jissu Sengupta: ড্রাম বাজালেন যিশু, গিটার হাতে শোভন! সঙ্গী স্বস্তিকা-নীলাঞ্জনা, নিছক আড্ডা নাকি বেশি কিছু?

বৃহস্পতিবার রাতে কিসের উদ্‌যাপন যিশু সেনগুপ্তের বাড়িতে?

বিশ্বকর্মা পুজোর আগের রাতে যিশু সেনগুপ্তের বাড়ি তারকাখচিত।

বিশ্বকর্মা পুজোর আগের রাতে যিশু সেনগুপ্তের বাড়ি তারকাখচিত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫১
Share: Save:

বৃহস্পতিবার রাতে কিসের উদ্‌যাপন যিশু সেনগুপ্তের বাড়িতে? বিশ্বকর্মা পুজোর আগের রাতে অভিনেতা তারকাখচিত। এসভিএফ প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, ইন্দ্রাশিস রায়, রাজদীপ গুপ্ত, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, এবং যুগলে শোভন গঙ্গোপাধ্যায়, স্বস্তিকা দত্ত সেনগুপ্ত বাড়িতে উপস্থিত। তাঁদের আপ্যায়নে যিশু এবং তাঁর স্ত্রী নীলাঞ্জনা। রাত স্মরণীয় করে রাখতে আড্ডার ফাঁকেই সবাইকে নিয়ে নিজস্বীও তুলতে দেখা গিয়েছে অভিনেতাকে। তারই সঙ্গে হাতে কাঠি আর সামনে ড্রাম পেতেই গানের ছন্দে বাজনা বাজিয়েছেন অনায়াসে। গিটার হাতে এ আর রহমানের গান ধরেছেন শোভন। সুরে-তালে মগ্ন স্বস্তিকা-নীলাঞ্জনা।

শুক্রবার সকালে জমায়েতের ছবি ভাগ করে নিয়েছেন প্রান্তিক। এই ছবি এমন প্রশ্নেরও জন্ম দিয়েছে, নিছকই বৈঠকী আড্ডা? নাকি কাজের খাতিরেই এই তারকা সমাবেশ? প্রশ্ন এই কারণেই, প্রান্তিক ছবির হ্যাশট্যাগে ‘ওয়ার্কঅ্যানপার্টি’ শব্দবন্ধটি ব্যবহার করেছেন। ‘কেজো পার্টি’ কথাটিই সম্ভবত বলতে চেয়েছেন তিনি। যদিও আনন্দবাজার অনলাইনকে স্বস্তিকা জানিয়েছেন, ‘‘একেবারেই কোনও কাজের কথা হয়নি। যিশুদা-নীলাঞ্জনাদির সঙ্গে দীর্ঘ দিনের আলাপ। ওঁরা সুযোগ পেলেই আড্ডা দিতে ডাকেন।’’

আরও পড়ুন:
আরও পড়ুন:

প্রান্তিকের ছবি ভাগ করে নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই আড্ডার ছোট ঝলক ভাগ করেছেন শোভনও। সেখানেই দেখা গিয়েছে, তিনি গিটারে সুর তুলে শাহরুখ খানের ব্লকবাস্টার হিট ছবি ‘দিল সে’-র শীর্ষসঙ্গীত গাইছেন। ড্রামের সামনে যিশু। পুরোটাই ক্যামেরাবন্দি করেছেন নীলাঞ্জনা। প্রসঙ্গত, যিশু-শোভন এক সঙ্গে কাজ করছেন স্টার জলসার গানের রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার ৩’-এ। যিশু এই শো-এর সঞ্চালক। শোভন আবহ এবং সঙ্গীত পরিচালনার দায়িত্বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE