Advertisement
০৪ মে ২০২৪
Hollywood Scoop

নিক-প্রিয়ঙ্কার মতো সংসারী নন! পরিবারের প্রত্যাশা মেটাতেই কি বিচ্ছেদের সিদ্ধান্ত জোয়ের?

ভাঙন ধরেছে জোনাস পরিবারে। গত মাসের প্রথম দিকে বিচ্ছেদ ঘোষণা করেছেন পপ তারকা জো জোনাস এবং অভিনেত্রী সোফি টার্নার।

Nick Jonas, Priyanka Chopra, Joe Jonas, Sophie Turner.

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। জো জোনাস ও সোফি টার্নার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৫:৩৭
Share: Save:

তিন বছরের প্রেম এবং চার বছরের দাম্পত্যজীবন। সম্প্রতি চিড় ধরেছে পপ তারকা জো জোনাস ও হলিউড অভিনেত্রী সোফি টার্নারের সেই দাম্পত্যের সম্পর্কে। বিচ্ছেদের কানাঘুষো শুরু হওয়ার পরে গত মাসের প্রথম দিকে সমাজমাধ্যমের পাতায় নিজেদের সিদ্ধান্ত ঘোষণা করেন জো ও সোফি। প্রাথমিক ভাবে খবর পাওয়া গিয়েছিল, জীবন যাপনের পার্থক্য ও সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন প্রাক্তন যুগল। এমনকি, কানাঘুষো শোনা গিয়েছিল, এক বন্ধুর কাছে জোয়ের বিষয়ে সমালোচনা করেছিলেন সোফি। সে কথা জানতে পেরে রেগেমেগেই নাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নেন জো। তবে এখন শোনা যাচ্ছে, আদপে জো ও সোফির বিচ্ছেদের নেপথ্যের কারণ নাকি অন্য। পারিবারিক সমীকরণের জটিলতার কারণেই নাকি ঘর ভেঙেছে ‘জোফি’-র।

‘জোনাস ব্রাদার্স’-এর তিন ভাইয়ের মধ্যে সবচেয়ে বড় কেভিন জোনাস ও সবচেয়ে ছোট নিক জোনাস। কেভিনের ভাই ও নিকের দাদা হলেন জো। কেভিন বিয়ে করে সংসার পেতেছেন বহু বছর আগে। স্ত্রী ড্যানিয়েল ও দুই মেয়েকে নিয়ে সংসার তাঁর। অন্য দিকে, প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ে করে সুখের সংসার গড়েছেন নিক। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে সংসার যুগলের। জো ও সোফির দুই সন্তান থাকা সত্ত্বেও নাকি নিক ও প্রিয়ঙ্কার মতো সংসার করার মনোভাব নেই তাঁদের মধ্যে, এমনটাই অভিযোগ জোনাস পরিবারের অন্য সদস্যদের। নিক ও প্রিয়ঙ্কার মতো সংসারী হতে হবে, ক্রমাগত নাকি এই চাপের মুখে পড়েছেন জো ও সোফি। এ দিকে জো-কে বিয়ে করে আমেরিকায় এলেও সোফি আদপে ইংল্যান্ডের বাসিন্দা। সেখানে থাকতেই বেশি ভালবাসেন অভিনেত্রী। হলিউড অভিনেত্রী হলেও ইউরোপের বিভিন্ন জায়গাতেই অভিনয়ের বেশির ভাগ কাজ করেন সোফি। ফলে কোনও দেশেই পাকাপাকি ভাবে এখনও সংসার পেতে উঠতে পারেননি জো ও সোফি। একই অসুবিধার শিকার নাকি তাঁদের দুই মেয়েও। এই যুক্তি দেখিয়েই নাকি তাঁদের উপর চাপ দিচ্ছিলেন জোনাস পরিবারের একাধিক সদস্য। খবর, সেই চাপ থেকেই নাকি শেষ পর্যন্ত এই সিদ্ধান্ত নেন জো।

বিচ্ছেদের পর তিক্ততা আরও বেড়েছে জো ও সোফির মধ্যে। দুই সন্তান কোথায় থাকবে, তা নিয়ে মতবিরোধ হওয়ায় আদালতেও গিয়েছেন প্রাক্তন যুগল। আপাতত নিউ ইয়র্কেই জো ও সোফির দুই সন্তানকে রাখার পরামর্শ দিয়েছে আদালত। সন্তানদের কাছাকাছি থাকতে আপাতত নিউ ইয়র্কে বন্ধু টেলর সুইফ্‌টের অ্যাপার্টমেন্টে থাকছেন সোফি। অন্য দিকে, পরিবারে ভাঙন ধরলেও প্রায় নির্বিকার নিক ও প্রিয়ঙ্কা। জো ও সোফির বিচ্ছেদের পরেও ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্টে নিয়মিত দেখা গিয়েছে নিক ও প্রিয়ঙ্কার প্রেমের ঝলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE