Advertisement
০৪ মে ২০২৪
Road Accident

মুম্বইয়ের সলমনকাণ্ডের ছায়া বেঙ্গালুরুতে, দক্ষিণী তারকার গাড়ির ধাক্কায় মৃত এক

শনিবার রাতে বেঙ্গালুরুতে মর্মান্তিক দুর্ঘটনা। গাড়ির গতি নিয়ন্ত্রণ করতে না পেরে ফুটপাথে এক দম্পতিকে ধাক্কা মারলেন কন্নড় তারকা। দুর্ঘটনায় মৃত্যু এক মহিলার।

Kannada actor Nagabhushana rams car into couple in Bengaluru, complaint lodged after the woman dies.

কন্নড় তারকা নাগাভূষণের গাড়ির ধাক্কায় মৃত এক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৫:২৪
Share: Save:

ফের তারকার বেলাগাম গতির শিকার সাধারণ মানুষ। বেঙ্গালুরুতে মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়লেন এক দম্পতি। দুর্ঘটনায় মৃত্যু হল প্রৌঢ়ার। শনিবার রাতের ঘটনা। বেঙ্গালুরুতে বসন্তপুরের রাস্তা ধরে উত্তরহল্লি থেকে কোনানাকুন্তের দিকে যাচ্ছিলেন কন্নড় তারকা নাগাভূষণ। বেলাগাম গতিতে গাড়ি চালানোর জেরে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। রাস্তা থেকে ফুটপাথে উঠে যায় গাড়ি। সেই সময় ফুটপাথ দিয়ে হাঁটছিলেন এক বয়স্ক দম্পতি। তারকার গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন ওই দম্পতি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ৪৮ বছরের ওই মহিলার। এখনও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ৫৮ বছর বয়সি পুরুষ। মাথায়, পেটে ও পায়ে গুরুতর আঘাত পেয়েছেন তিনি। হাসপাতালে আপাতত চিকিৎসা চলছে তাঁর। দুর্ঘটনার পরে কন্নড় অভিনেতার বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। কুমারস্বামী থানায় দায়ের করা হয়েছে এফআইআর।

খবর, বেপরোয়া ভাবে গা়ড়ি চালানোর কারণে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন নাগাভূষণ। ফলে ওই দম্পতিকে ধাক্কা দিয়েই থামেনি গাড়িটি। তার পরে একটি বৈদ্যুতিক খুঁটিতে গিয়ে ধাক্কা মারে অভিনেতার গাড়ি। গাড়ি চালানোর সময় কি নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন অভিনেতা? তা নিয়েও উঠছে প্রশ্ন। খবর, দম্পতিকে ধাক্কা মারার পর নাগাভূষণ নিজেই তাঁদের হাসপাতালে নিয়ে যান। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হলেও এখনও পর্যন্ত তারকার গ্রেফতারির কোনও খবর পাওয়া যায়নি।

২০০২ সালে মুম্বইয়ের বান্দ্রায় আমেরিকান এক্সপ্রেস বেকারির ফুটপাথে রাত আড়াইটে নাগাদ উঠে গিয়েছিল সলমন খানের গাড়ি। অভিযোগ উঠেছিল, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন সলমন। প্রাথমিক ভাবে সলমনকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হলেও পরে ২০১৫ সালে ওই মামলায় বেকসুর খালাস পান বলিউডের ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE