Advertisement
২৯ নভেম্বর ২০২৩
Bollywood Scoop

সবে অষ্টাদশী রাশা, অথচ নায়কের বয়স দ্বিগুণেরও বেশি! মেয়েকে ছবির জন্য অনুমতি দিলেন রবীনা?

সবে স্কুলের গণ্ডি পেরিয়েছেন রাশা থডানি। মা রবীনা ট্যান্ডনের পদাঙ্ক অনুসরণ করে রাশার বলিউডে পা রাখা এখন স্রেফ সময়ের অপেক্ষা। অভিষেকের জন্য কোন নায়কের সঙ্গে জুটি বাঁধছেন রবীনার মেয়ে?

Rasha Thadani and Raveena Tandon.

রাশা থডানি ও রবীনা ট্যান্ডন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৫:১৪
Share: Save:

মা রবীনা ট্যান্ডন বলিউডের নামজাদা অভিনেত্রী। মেয়ে রাশা থডানি যে মায়ের পদাঙ্কই অনুসরণ করবেন, তা প্রত্যাশিত ছিলই। বছর ১৮-র রাশা সবে স্কুলের গণ্ডি পেরিয়েছেন। লেখাপড়াতেও বেশ ভাল তিনি। তবে মা রবীনাকে দেখে বলিউড অভিনেত্রী হওয়ারই স্বপ্ন দেখছেন রাশা। ইতিমধ্যে বিভিন্ন ছবির জন্য অডিশন দেওয়ার প্রক্রিয়াও নাকি শুরু করে দিয়েছেন তিনি। খবর, বলিউড নয়, দক্ষিণী ছবির মাধ্যমেই নাকি অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন রবীনার মেয়ে। তাঁর নিজের বয়স সবে ১৮। অথচ তাঁর প্রথম ছবির নায়ক তাঁর চেয়ে ২০ বছরের বড়! কে সেই তারকা?

খবর, ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী তারকা রাম চরণের বিপরীতে নাকি অভিষেক হতে চলেছে রাশার। রাম চরণের বয়স এখন ৩৮। প্রথম ছবিতেই দ্বিগুণেরও বেশি বয়সের নায়কের সঙ্গে প্রেম করবেন মেয়ে! মা রবীনা অনুমতি দিয়েছেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে রবীনা জানান, মেয়ে অভিনয় করতে চাইলেও তাঁকে আগে লেখাপড়া শেষ করার পরামর্শ দিয়েছেন তিনি। রবীনার কথায়, ‘‘রাশা লেখাপড়ায় খুব ভাল। আমি জানি, ও অভিনয় করতে চায়। আমি বারণও করছি না। তবে আগে লেখাপড়া শেষ করতে হবে। বিনোদনের জগৎ অনিশ্চয়তায় ভরা। কখনও যদি ওর ছবি বাণিজ্যিক সাফল্য না পায়, তা হলে ওর কাছে সুযোগ থাকবে অন্য কোনও দিকে পা বাড়ানোর।’’

মা হিসাবে মেয়ের ভবিষ্যৎ নিয়ে চিন্তা তো রয়েছেই। তবে মেয়ের স্বপ্নপূরণের পথে অন্তরায় হতে চান না রবীনা। এ দিকে খবর, দক্ষিণী পরিচালক বুচি বাবুর ছবিতে নাকি রাম চরণের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রাশা। শোনা যাচ্ছে, প্রায় ৩০০ কোটির টাকার এই প্রজেক্ট নাকি তৈরি হতে চলেছে ক্রীড়াজগতের কোনও এক বিশেষ কাহিনির উপর ভিত্তি করে। অন্য দিকে, অজয় দেবগনের ভাইপো আমনের সঙ্গেও একটি অ্যাডভেঞ্চার ছবি করার কথা রয়েছে রাশার। অভিষেক কপূরের পরিচালনায় সেই ছবির মাধ্যমেই কি অভিনেত্রী হিসাবে অভিষেক হবে রাশার? নাকি তার আগেই রাম চরণের নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করবেন রবীনা-কন্যা? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE