Advertisement
০৪ মে ২০২৪
Joe Jonas-Sophie Turner Divorce

বিচ্ছেদের পরেও পার্টিতে মজে সোফি, দুই শিশুকন্যাকে একাই সামলাচ্ছেন জো জোনাস

জল্পনা চলছিল গত কয়েক সপ্তাহ ধরেই। বিচ্ছেদের খবরে এ বার সিলমোহর দিয়েছেন জো জোনাস এবং সোফি টার্নার নিজেই। চার বছরের বিয়ে ভাঙছেন তাঁরা, সমাজমাধ্যমের পাতায় জানান জো এবং সোফি।

Sophie Turner and Joe Jonas.

সোফি টার্নার ও জো জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫২
Share: Save:

তিন বছরের প্রেম। তার পরে চার বছরের দাম্পত্যজীবন। চেষ্টা করেও রোখা গেল না ভাঙন। সংসার ভাঙল ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত জো জোনাস এবং ‘গেম অফ থ্রোন্‌স’-এর তারকা সোফি টার্নারের। চার বছর আগে এক বার নয়, দু’বার একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন জো এবং সোফি। চার বছরের মাথায় ভাঙল ‘জোফি’-র সংসার। খবর, সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন জো। যদিও সমাজমাধ্যমের পাতায় আনুষ্ঠানিক বিবৃতি জারি করে জো এবং সোফি লেখেন, ‘‘চার বছরের সুখী দাম্পত্যজীবনের পর আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের বিচ্ছেদ কী কারণে হয়েছে, তা নিয়ে অনেক কানাঘুষো চলছে বাজারে। আমরা আমাদের তরফে জানাতে চাই, অনেক ভেবেচিন্তে যুগ্ম ভাবে এই সিদ্ধান্ত নিয়েছি আমরা।’’ বুধবার সমাজমাধ্যমের পাতায় এই বিবৃতি পোস্ট করেন জো এবং সোফি। তার কিছু পরেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে তাঁদের ছবি ও ভিডিয়ো। বিচ্ছেদের পরে ঠিক কেমন আছেন তাঁরা?

জো এবং সোফির বিচ্ছেদের বিবৃতি জারি হওয়ার পরেই সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয় সোফির পার্টি করার একটি ভিডিয়ো। খবর, ইংল্যান্ডে একটি শুটিং শেষ করে সহ-অভিনেতাদের সঙ্গে পার্টি করতে ব্যস্ত ছিলেন ‘গেম অফ থ্রোন্‌স’-এর তারকা। অন্য দিকে, দুই শিশুকন্যাকে একা সামলাচ্ছেন জো। ‘জোনাস ব্রাদার্স’-এর একের পর এক কনসার্টের মাঝেও দুই মেয়ের জন্য সময় বার করতে ভোলেননি জো। ক্যালিফোর্নিয়ার শরমন ওক্‌সের এক ক্যাফেতে তাদের নিয়ে প্রাতরাশ সারতেও দেখা গেল জোকে। সেই সময় জোয়ের হাতে দেখা যায়নি তাঁর বিয়ের আংটি।

২০১৬ সাল থেকে একে অপরের সঙ্গে পরিচয় জো এবং সোফির। বছর তিনেক প্রেমের পর ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে সারেন যুগল। ওই বছরই হইহুল্লোড় করে পরিবার এবং বন্ধু-বান্ধবের উপস্থিতিতে ফ্রান্সে ফের গাঁটছড়া বাঁধেন জোফি। এখন দুই সন্তানের বাবা-মা তাঁরা। খবর, গত মাস ছয়েক ধরে নাকি সেই সংসার সামলাতে হিমশিম খাচ্ছেন জো। কানাঘুষো, জো এবং সোফির জীবনযাপনের মধ্যে ব্যাপক পার্থক্যই নাকি তাঁদের সম্পর্কে চিড় ধরার মূল কারণ। জোনাস পরিবারের বাকি সদস্যদের মতো জো নিজেও বেশ অন্তর্মুখী এবং পরিবারকেন্দ্রিক। বাড়িতেই পরিবারের সবার সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তিনি। অন্য দিকে, সোফি ভালবাসেন বাইরে গিয়ে পার্টি করতে। সোফির এই স্বভাবের জন্য নাকি গত কয়েক মাস ধরে দুই মেয়ের দেখাশোনাও একা হাতে সামলাচ্ছেন জো। খবর, এই দূরত্বের ফলেই নাকি শেষমেশ এই পরিণতি হল জোফির সম্পর্কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE