Advertisement
২৩ এপ্রিল ২০২৪
John Abraham-Shah Rukh Khan

‘অভিনেতা নন, উনি আবেগ’, বিতর্ক ধামাচাপা দিয়ে মঞ্চে বাদশার প্রশংসা জনের

উনি শুধু অভিনেতা নন, গোটা দেশের আবেগ। অ্যাকশন দৃশ্যে এই মুহূর্তে দেশের সর্বশ্রেষ্ঠ নায়ক। মঞ্চে জনের মুখে শাহরুখ-প্রশস্তি।

Photograph of John Abraham and Shah Rukh Khan from Pathaan.

অ্যাকশন দৃশ্যে এই মুহূর্তে দেশের সর্বশ্রেষ্ঠ নায়ক শাহরুখ, মঞ্চে জনের মুখে শাহরুখ প্রশস্তি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ২১:১৮
Share: Save:

ছবি মুক্তির আগে একাধিক বিতর্ক। শাহরুখের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না তাঁর! ছবি নিয়ে সব ‘আলো’ই শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনের মুখে। তাই তিনি নাকি ‘গোসা’ করেছেন। ‘পাঠান’ মুক্তির পর এ রকম বিতর্কের কথা একাধিক বার শোনা গিয়েছে বলিপাড়ায়। সমাজমাধ্যমে বিতর্কের জবাব দিলেও তাতে কাজ বিশেষ হয়নি। এ বার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মঞ্চে শাহরুখ খানকে প্রশংসায় ভরিয়ে দিলেন ছবির খলনায়ক জন ‘জিম’ আব্রাহাম। জবাবে ষোলো আনা ফিরিয়ে দিলেন শাহরুখও। অনুষ্ঠানের মঞ্চ দেখল পর্দায় নায়ক ও খলনায়কের ‘ব্রোম্যান্স’।

Photograph of John Abraham and Shah Rukh Khan from press conference.

উনি শুধু অভিনেতা নন, উনি গোটা দেশের আবেগ, মন্তব্য জনের। ছবি: সংগৃহীত

বলিউডের ‘বাদশা’র দরাজ গলায় প্রশংসা করলেন জন। তিনি বললেন, ‘‘আমি ভাবতাম আমিই দেশের অন্যতম ভাল অ্যাকশন হিরো, শাহরুখের সঙ্গে কাজ করে বুঝেছি এখন দেশে সেরা অ্যাকশন অভিনেতা তিনিই।’’ এমনকি, অ্যাকশন দৃশ্যে শুটিং করার সময় তাঁকে আঘাত করতে গিয়েও ইতস্তত বোধ করতেন জন। ছবির শুটিংয়ের কথা মনে করে জন বলেন, ‘‘আমি বলতাম, আপনি তো জাতীয় সম্পদ, আপনাকে আঘাত করি কী ভাবে!’’

শুধু অভিনেতা হিসাবে শাহরুখের তারিফ করেই ক্ষান্ত নন পর্দার জিম। বলিউডের ‘বাদশা’র আবেদন যে তাঁর পেশার ঊর্ধ্বে, তা-ও জানান ‘ধুম’খ্যাত অভিনেতা। ‘‘শাহরুখ শুধু এক জন অভিনেতা নন, উনি আমাদের আবেগ,’’— জনের গলায় স্পষ্ট সহ-অভিনেতার প্রতি তাঁর শ্রদ্ধা।

মঞ্চে বসে জনের কথা শুনে তাঁকেও ষোলো আনা ফিরিয়ে দেন বলিউডের ‘বাদশা’। জনের উদ্দেশে মজার ছলে শাহরুখ বলেন, ‘‘অ্যাকশন দৃশ্য শুট করার সময় আমরা এতটাই কাছাকাছি চলে এসেছিলাম, যে আর একটু হলে জনকে আমি চুমু খেয়ে নিতে পারতাম।’’ তবে প্রশংসা করলেও তাঁর পিছনে লাগতেও ভোলেননি শাহরুখ। বলিউডের অন্যতম ফিট অভিনেতাকে পিচবোর্ডের মতো পাস্তা খাওয়া বন্ধ করার পরামর্শও দেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

John Abraham Shah Rukh Khan Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE