×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

লড়াইয়ের ময়দানে মুখোমুখি জন এবং পরিণীতি! কেন?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ ফেব্রুয়ারি ২০২১ ২২:১৯
বক্স অফিসে মুখোমুখি জন এবং পরিণীতি।

বক্স অফিসে মুখোমুখি জন এবং পরিণীতি।

২০২১ বক্স অফিসে ছবির রমরমা। একাধিক বড় বাজেটের বলিউড ছবি একসঙ্গে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। এ বার সেই লড়াইয়ে মুখোমুখি জন আব্রাহাম এবং পরিণীতি চোপড়া।

জন ও ইমরান হাশমি অভিনীত ‘মুম্বই সাগা’ এবং পরিণীতি ও অর্জুন কপূর অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ একসঙ্গে আসবে প্রেক্ষাগৃহগুলিতে। দুটি ছবিই মুক্তি পাবে চলতি বছরের ১৯ মার্চ। মঙ্গলবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন ছবির পোস্টার দিয়ে মুক্তির দিন ঘোষণা করেন জন। অন্য দিকে, বেশ কিছু দিন আগেই নেটমাধ্যমে ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর মুক্তির দিন ঘোষণা করেছিল যশরাজ ফিল্মস।

অক্ষয় কুমার এবং মানুষী ছিল্লর অভিনীত ‘পৃথ্বীরাজ’-এর সঙ্গেই মুক্তি পাবে শাহিদ কপূর অভিনীত স্পোর্টস ড্রামা ‘জার্সি’। আবার জনের ‘সত্যমেব জয়তে ২’ ইদে বক্স অফিসে পাল্লা দেবে সলমন খানের ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’-এর সঙ্গে।সঞ্জয় গুপ্তর ‘মুম্বই সাগা’ গ্যাংস্টার ড্রামা ঘরানার ছবি। এই প্রথম একসঙ্গে পর্দায় দেখা যাবে জন এবং ইমরানকে। অন্য দিকে, দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর গল্প আবর্তিত হবে পরিণীতি চোপড়া (পিঙ্কি) এবং অর্জুনের (সন্দীপ) চরিত্রের সম্পর্ককে কেন্দ্র করে।

Advertisement

Advertisement