Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Jr Ntr

‘অভিনেতা নয়, শুধু এক জন ভারতীয় হয়ে অস্কারের রেড কার্পেটে হাঁটব’, বুক ফুলিয়ে বললেন এনটিআর

ভারতীয় চলচ্চিত্র জগতের তারকা হয়ে অস্কারে যাচ্ছেন এনটিআর। তাঁর অভিনীত ছবির গান অস্কারে মনোনীত। অভিনেতা হিসাবে নয়, গর্ব তাঁর অন্যত্র।

Jr NTR on his Oscars 2023 appearance: Not going to walk the red carpet as an actor from Indian film industry

অ্যাকাডেমি পুরস্কারের অনুষ্ঠানে থাকতে পারার উত্তেজনা চেপে রাখলেন না এনটিআর। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৩:০৯
Share: Save:

১২ মার্চ আর বেশি দূরে নয়। অস্কার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রেড কার্পেটে হাঁটবেন দক্ষিণী অভিনেতা জুনিয়র এনটিআর। পাশে থাকবেন ছবির পরিচালক এসএস রাজামৌলি এবং সহ-অভিনেতা রাম চরণও। ইতিমধ্যেই ‘আরআরআর’ টিম উড়ে গিয়েছে লস এঞ্জেলেসে।

অ্যাকাডেমি পুরস্কারের অনুষ্ঠানে থাকতে পারার উত্তেজনা চেপে রাখলেন না এনটিআর। জানালেন, ‘আরআরআর’ ছবির সাফল্যের গর্ব নিয়েই রেড কার্পেটে হাঁটবেন না সে দিন। তাঁর কথায়, “ওই দিন আমরা আমরা চলচ্চিত্র জগতের হয়ে নয়, শুধুমাত্র ভারতীয় হিসাবে বুক ফুলিয়ে হাঁটব। দেশের জন্য গর্ব থাকবে আমার হৃদয়ে। দেশকে হৃদয়ে বহন করব।”

নিজেদের ছবির গান অস্কারে সেরার তালিকায় মনোনীত হওয়ার পর কী অনুভূতি তাঁর? এনটিআরের জবাব, “এক জন অভিনেতার, এক জন পরিচালকের আর কী চাওয়ার থাকতে পারে এটা ছাড়া? ”

লস অ্যাঞ্জেলসে পৌঁছেও উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন এনটিআর। বিমানবন্দরে অনুরাগীদের সঙ্গে কথা বলার সময় অভিনেতা বলেন, “আমি তোমাদের তার থেকেও বেশি ভালবাসি, যতটা তোমরা আমাকে বাসো। যদিও আমাদের কোনও রক্তের সম্পর্ক নেই, তবু, তোমরা সবাই আমার ভাই। যে কোনও রক্তের সম্পর্কের চেয়ে আমাদের এই সম্পর্ক অনেক বেশি মজবুত। আমি তোমাদের কাছে ঋণী।”

দীপিকা পাড়ুকোনও এই প্রথম বার হাঁটবেন অস্কারের রেড কার্পেটে। বিজয়ীদের হাতে তুলে দেবেন পুরস্কার। প্রিয়ঙ্কা চোপড়ার পর দীপিকা দ্বিতীয় ভারতীয় তারকা যিনি এই সম্মানের অধিকারী হলেন। আপাতত প্রস্তুতি পর্বের শেষ দিক। মঞ্চে উঠে রিহার্সাল চলছে। ক্যালিফোর্নিয়ার ডলবি থিয়েটারে হবে অস্কার বিতরণী অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE