Advertisement
০৫ মে ২০২৪
Alia Bhatt

আলিয়ার ব্যক্তিত্ব রণবীরকে কোণঠাসা করে? ভাল মা হলেও ততটা ভাল স্ত্রী নন, দাবি অভিনেতার

আলিয়া আর রণবীরের দাম্পত্য স্রোতের মতো। তাঁদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। আলিয়াকে বিশ্বমানের অভিনেত্রীর স্বীকৃতি দেন রণবীর।

Ranbir Kapoor says Alia Bhatt is a better mother than wife

কোলে এসেছে ফুটফুটে রাজকন্যা। রণবীরও এখন পুরোদস্তুর পিতার ভূমিকায়। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১২:৪৩
Share: Save:

ছবির প্রচারে এসেও কন্যা রাহাকে নিয়েই কথা বলে যান রণবীর কপূর। অনুরাগীরা যে তার কথাই শুনতে চান! ২০২২ সালের এপ্রিল মাসে আলিয়া ভট্টের সঙ্গে সংসার পেতেছিলেন রণবীর। তার পর ঝটিকা সফরে পেরিয়ে গিয়েছে বছর। কোলে এসেছে ফুটফুটে রাজকন্যা। রণবীরও এখন পুরোদস্তুর পিতার ভূমিকায়। জানান, মেয়ের ডায়াপার বদলাতে কিংবা ঢেকুর তোলানোয় তিনি সিদ্ধহস্ত।

আর আলিয়া? কেমন সামলাচ্ছেন মাতৃত্বের নয়া সফর? রণবীর বলেন, “আলিয়া ভাল স্ত্রী কিন্তু আরও ভাল মা। ” তবে রাহা মায়ের মতো হোক, একেবারেই চান না অভিনেতা। তাঁর দাবি, আলিয়ার মতো রূপ হোক, কিন্তু স্বভাব নিজের মতো হোক সেটিই চান। কেন? রণবীরের সাফ জবাব, “আলিয়া যেমন তীব্র ব্যক্তিত্বের অধিকারী, আবার তেমনই প্রাণবন্ত, বাড়িতে আরও একটি মেয়ে তেমন হলে আমার পক্ষে সামলানো কঠিন হবে। তার চেয়ে আমার মতো হোক, শান্তশিষ্ট।”

আলিয়া আর রণবীরের দাম্পত্য স্রোতের মতো। তাঁদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। আলিয়া যে বিশ্বমানের অভিনেত্রী, তা ভাল ভাবেই জানেন রণবীর। তাই পেশাদার অভিনেত্রী হিসাবে আলিয়াকে আরও এগিয়ে যাওয়ার উৎসাহ দেন। সন্তানের জন্মের পর কিছু সময়ের বিরতি নিয়েছেন রণবীর-ঘরনি। তবে তাড়াতাড়ি যাতে কাজে ফিরতে পারেন তা নিয়ে সব রকম ভাবে পাশে রয়েছেন রণবীর। বলেন, “রাহাকে কখনও আমি দেখব, কখনও আলিয়া। যার যখন কাজ থাকবে অন্য জন ছুটি নিয়ে আমরা সন্তানের কাছে থাকব। এ ভাবেই পরিকল্পনা করে রেখেছি। আমিও তো ভাল বাবা হতে চাই!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Raha Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE