Advertisement
০৩ মে ২০২৪
Juhi Chawla-Aamir Khan

‘জীবনে সবচেয়ে সস্তার উপহার আমিরের কাছ থেকে’! হঠাৎই ফাঁস করলেন জুহি চাওলা

কিছু দিন আগেই একটি নাচের রিয়্যালিটি শোয়ে বিচারক হয়ে এসেছিলেন জুহি চাওলা। ওই পর্বে জুহির দীর্ঘ কেরিয়ারের উদ্‌যাপন করা হয়। সেখানেই আমির খানের সঙ্গে একটি মজার অভিজ্ঞতা শোনালেন তিনি।

Juhi Chawla reveals Aamir khan gave her the cheapest gift

জুহি চাওলা এবং আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৬
Share: Save:

বলিউডে কয়েক দশক কাটিয়ে ফেলেছেন জুহি চাওলা। ইন্ডাস্ট্রিকে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। শাহরুখ, আমির, অক্ষয়ের সঙ্গে জুটিতে পর্দায় ঝড় তুলেছেন তিনি। হিন্দি সিনেমার নব্বইয়ের দশকের ইতিহাসে জুহি চাওলা একটি গুরুত্বপূর্ণ নাম। কিছু দিন আগেই একটি নাচের একটি হিন্দি রিয়্যালিটি শোয়ে বিচারক হয়ে এসেছিলেন তিনি। ওই পর্বে জুহির দীর্ঘ কেরিয়ারের উদ্‌যাপন করা হয়েছিল। সেখানেই আমির খানের সঙ্গে একটি মজার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন জুহি।

‘ক্যয়ামত সে ক্যয়ামত তক’- জুহির দ্বিতীয় ছবি। সেই সিনেমায় আমির আর জুহির অনবদ্য রসায়ন দর্শকের মনে থেকে গিয়েছে আজও। আমির আর জুহির জুটি বলিউডের এক সময় চর্চার বিষয় ছিল। কেরিয়ারের দ্বিতীয় ছবিতেই নিজের জাত চিনিয়েছিলেন জুহি। এর পর ‘হম হ্যায় রাহি প্যায়ার কে’, ‘দৌলত কি জাং’, ‘লভ লভ লভ’, ‘ইশক’-এর মতো সিনেমায় আমির-জুহির জুটিকে দেখেছেন দর্শক। ওই অনুষ্ঠানে জুহির কাছে জানতে চাওয়া হয়, তার জীবনে পাওয়া সবচেয়ে সস্তার উপহার কে দিয়েছিল এবং সেটা কী ছিল?

এই প্রশ্ন শুনেই একগাল হেসে ফেলেন জুহি। তার পর বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর নাম নেন তিনি। জুহি জানান, আমির তাঁকে সবচেয়ে সস্তার একটি উপহার দিয়েছিলেন। স্মৃতি ঘেঁটে জুহি বলেন, ‘‘এক বার আমার জন্মদিনে হঠাৎ করেই আমির আমার বাড়িতে চলে আসে। প্রথম এসে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। তার পর পকেট থেকে একটা ছোট্ট চকোলেটের প্যাকেট আমার হাতে গুঁজে দেয়। তার পর হাসতে হাসতে বলেছিল, জন্মদিনে এটাই তোমার উপহার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE