Advertisement
০৩ মে ২০২৪
Anjali Arora

‘জামাকাপড় না পরেই ক্যামেরার সামনে চলে এলেন’! ‘কাঁচা বাদাম’ কন্যের ভিডিয়োয় নিন্দার ঝড়

‘কাঁচা বাদাম’ গানে ওঁর নাচ এখনও ভোলেননি নেটাগরিকরা। সমাজমাধ্যমে ঝড় তুলেছিল সেই রিল। ইনস্টাগ্রামে নতুন রিল শেয়ার করে এ বার সমালোচনার মুখে অঞ্জলি অরোরা।

Anjali Arora gets trolled because of her mini skirt.

স্কার্টের দৈর্ঘ্যে ‘আপত্তি’ নেটাগরিকদের, নিন্দার মুখে পড়লেন ‘কাঁচা বাদাম’ কন্যে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১২:৫৪
Share: Save:

সমাজমাধ্যমের বাড়বাড়ন্তের যুগে রিল বানিয়ে ভাইরাল হওয়া প্রায় জলভাত। তবে সেই জনপ্রিয়তার সৌজন্যে খ্যাতি তো বটেই, তার পাশাপাশি সমালোচনা ও বিড়ম্বনারও কমতি নেই। ‘কাঁচা বাদাম’ রিলে নাচ করে এক সময় ভাইরাল হয়েছিলেন তিনি। এ বার সমাজমাধ্যমে সেই অঞ্জলিকে নিয়ে নিন্দার ঝড়। ক্রপ টপ ও মিনি স্কার্ট পরে একটি রিল বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অঞ্জলি। তার পর থেকেই ধেয়ে এসেছে একের পর এক মন্তব্য। ‘বিগ বস’ খ্যাত তারকার স্কার্টের দৈর্ঘ্য নিয়ে সমাজমাধ্যমে নিন্দার ঝড়।

সাদা টপ ও কালো মিনি স্কার্টে সেজেছিলেন অঞ্জলি। পায়ে চামড়ার বুট। ক্যামেরার কেরামতিতে ধরা পড়েছে তাঁর সুঠাম চেহারা। ‘‘সবই ঠিক আছে, কিন্তু ক্যামেরার সামনে আসার আগে জামা-কাপড় পরতে হবে তো! না পরেই চলে এলেন?’’ অঞ্জলির রিল দেখে মন্তব্য নেটাগরিকদের। অনুরাগীদের দাবি মেনেই নাকি রিল বানিয়েছেন তিনি, রিলের নীচে লিখেছেন ‘অন ডিমান্ড’। অর্থাৎ, অনুরাগীরাই নাকি তাঁকে এই রূপে দেখতে চেয়েছেন। তার পরেও সমালোচনার মুখে পড়তে হল সমাজমাধ্যমের তারকাকে। রিল দেখে অনেকেই লিখেছেন, ‘‘ইশ্! কী খারাপ!’’ তবে নিন্দার পাশাপাশি কিছু অনুরাগীর প্রশংসাও কুড়িয়েছেন অঞ্জলি।

এই প্রথম নয়, এর আগেও বার বার পোশাক নির্বাচনের জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছে মহিলা তারকাদের। পেশাকের ধরন থেকে পোশাকের দৈর্ঘ্য— সব বিষয়েই মতামত দিয়েছেন নেটাগরিকরা। কখনও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কোনও তারকাকে, কখনও আবার তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে অনেককে। এই নীতিপুলিশির শিকার উরফি জাভেদ থেকে শুরু করে দিশা পটানিও। আগেও নিজের পোশাক নির্বাচনের জন্য নিন্দা শুনেছেন অঞ্জলি অরোরা। এ বার অনুরাগীদের দাবিতে ভিডিয়ো পোস্ট করেও ফাঁপরে পড়লেন তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE