Advertisement
১১ মে ২০২৪
Kajal Aggarwal

Kajal Aggarwal: কাজল কি অন্তঃসত্ত্বা? নতুন ছবিতে মাতৃত্বের চিহ্ন খুঁজে পেলেন ভক্তরা

দক্ষিণী ইন্ডাস্ট্রির খবর, সম্প্রতি একাধিক ছবির সুযোগ ফিরিয়েছেন কাজল। কমল হাসন এবং নাগার্জুনের পরবর্তী দু’টি ছবি নাকচ করে দিয়েছেন তিনি।

দক্ষিণী অভিনেত্রী কাজল

দক্ষিণী অভিনেত্রী কাজল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১৮:০৬
Share: Save:

অন্তঃসত্ত্বা অভিনেত্রী কাজল আগরওয়াল? শরীরে কি মাতৃত্বের চিহ্ন প্রকাশ পাচ্ছে? সে রকমই ইঙ্গিত মিলল দক্ষিণী অভিনেত্রীর সাম্প্রতিকতম ছবিতে। অনুরাগীদের চোখ এড়াল না মাতৃত্বের আবছা চিহ্ন।

সম্প্রতি ইনস্টাগ্রামে বন্ধুদের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন ‘সিঙ্ঘম’-এর নায়িকা। সেখানেই তাঁর পেটের স্ফীতি নজরে পড়েছে ভক্তদের। হালকা গোলাপি রঙের গা-চাপা পোশাক পরেছিলেন কাজল। তার উপরে লাল-সাদা ঢিলেঢালা জ্যাকেট। সেই ছবিগুলি ভাগ করে নিয়ে অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তিনি।

কাজল এবং তাঁর স্বামী গৌতম কিচলু অবশ্য এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। কানাঘুষো বলছে, দাম্পত্যের বয়স এক বছর পেরতেই তাঁরা নাকি সন্তানের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

দক্ষিণী ইন্ডাস্ট্রির খবর, সম্প্রতি একাধিক ছবির সুযোগ ফিরিয়েছেন কাজল। কমল হাসন এবং নাগার্জুনের পরবর্তী দু’টি ছবি নাকচ করে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, অন্তঃসত্ত্বা বলেই তিনি এই মুহূর্তে কাজ থেকে বিরতি নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajal Aggarwal Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE