Advertisement
০৬ মে ২০২৪
Kajol

এ বার মুম্বইয়ে ছয় নম্বর অফিস কিনলেন কাজল-অজয়! পর পর বিনিয়োগ কেন করছেন দম্পতি?

বক্স অফিসে সে ভাবে কামাল দেখাতে পারছে না অজয় দেবগনের ছবি। উল্টো দিকে, কাজলের হাতে একের পর এক কাজ। এর মাঝেই ফের বড়সড় বিনিয়োগ করলেন অভিনেত্রী।

কাজল-অজয়।

কাজল-অজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১০:৩২
Share: Save:

কাজল ও অজয় দেবগন দু’জনেই একের পর এক সম্পত্তি কিনছেন মুম্বইয়ে। জুলাই মাসেই একসঙ্গে পাঁচটি অফিসের জায়গা কেনেন অভিনেতা। একটা দীর্ঘ সময় সিনেমা থেকে দূরে থাকলেও এখন কাজল চুটিয়ে কাজ করছেন। পর পর বেশ কয়েকটি ওটিটিতে কাজ করলেন। এ ছাড়া বড় পর্দার প্রস্তাব রয়েছে কাজলের হাতে। এর মাঝেই সম্পত্তি বৃদ্ধি করতে ব্যস্ত স্বামী-স্ত্রী। প্রায় ৭.৬৪ কোটি টাকা দিয়ে মুম্বইয়ের ওশিওয়ারা এলাকায় ২০৯৫ বর্গফুটের একটি অফিস কিনেছেন অভিনেত্রী।

একই বহুতলের ১৬ তলায় দু’টি অফিস ঘর কিনেছেন অজয়। যার মূল্য প্রায় ৩০.৩৫ কোটি বলা হচ্ছে। ১৭ তলায় আরও তিনটি অফিসঘর কেনেন অভিনেতা। আনুমানিক ১৪ কোটি টাকা খরচ হয় তাঁর। এক ধাক্কায় প্রায় ৪৫.০৯ কোটি টাকার বিনিয়োগ করেন তিনি। পিছিয়ে নেই তাঁর স্ত্রী-ও। চলতি বছরের শুরুতেই একটি ফ্ল্যাট কেনেন কাজল। সম্প্রতি এই বহুতলে অফিস কিনেছেন, যার প্রতি বর্গফুটের দাম প্রায় ৩৬,৪০০ টাকা।

বলিউডের তারকারা বিভিন্ন সময় সঞ্চিত টাকা জমি-বাড়িতে বিনিয়োগ করেই থাকেন। সম্প্রতি শাহরুখ খানের কন্যা সুহানা খান একটি কৃষিজমি কিনেছেন। এ ছাড়াও মাঝেমধ্যেই খবর পওয়া যায়, আলিয়া ভট্ট থেকে অক্ষয় কুমার— কেউ বাড়ি কিনে রাখেছেন, কেউ বা ভাড়া দিয়েছেন। তবে কাজল ও অজয়ের একসঙ্গে এতগুলি অফিস কেনার উদ্দেশ্য নিয়ে জল্পনা শুরু হয়েছে। এ বছর অজয়ের ছবি ‘ভোলা’ মুক্তি পেয়েছিল। বেশ বড় পরিসরে সে ছবি তৈরি হলেও বক্স অফিসে ব্যর্থ। তবে তাতে খুব একটা ফারাক পড়েনি অভিনেতার বিনিয়োগে। শোনা যাচ্ছে, অজয় নিজের প্রযোজনায় মন দিতে চান। তবে এতগুলি অফিসের জায়গা অজয় ও কাজল তাঁদের নিজস্ব প্রযোজনা সংস্থার কাজে লাগাবেন, না কি ভাড়া দেবেন তা এখনও অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kajol Ajay Devgn Bollywood Couple Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE