Advertisement
২৩ এপ্রিল ২০২৪

দিলওয়ালেতে প্রথমে অফার পাননি কাজল?

দীর্ঘ পাঁচ বছর পর সিলভার স্ক্রিনে তাঁর কামব্যাক। তাও আবার তাঁর কেরিয়ারে সবচেয়ে বড় হিট জুটি শাহরুখ খানের বিপরীতে। তিনি কাজল। রোহিত শেটির দিলওয়ালে দিয়ে ফের পর্দায় ফিরছেন তিনি। তবে জানেন কি প্রথমে নাকি তাঁর কাছে অফারই আসেনি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৫ ১৩:৪১
Share: Save:

দীর্ঘ পাঁচ বছর পর সিলভার স্ক্রিনে তাঁর কামব্যাক। তাও আবার তাঁর কেরিয়ারে সবচেয়ে বড় হিট জুটি শাহরুখ খানের বিপরীতে। তিনি কাজল। রোহিত শেটির দিলওয়ালে দিয়ে ফের পর্দায় ফিরছেন তিনি। তবে জানেন কি প্রথমে নাকি তাঁর কাছে অফারই আসেনি। এমনকী এই ছবির শেষ স্টার কাস্ট কাজল। সে কারণেই কি প্রথমে ছবিতে সই করেননি? তবে পরে বাধ্য হয়ে রাজি হন। কেন জানেন? কাজলের মেয়ে তাঁকে রাজি করেছিল। আর মেয়ের কথাতেই ফের শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা।

কাজলের কথায়, ‘‘এই ছবিটা করতে আমার মেয়ে রাজি করিয়েছিল ঠিকই। তবে আমি শাহরুখের সঙ্গে কাজ করার সময় এত ভাবি না। ওর সঙ্গে কাজ করতে এত ভাল লাগে যে র‌্যান্ডাম ছবি সাইন করে ফেলি।’’

এত দিন ধরে শাহরুখকে চেনেন তিনি। অভিনেতা হিসেবে নাকি কিঙ্গ খান এখনও ১০০ শতাংশ খাঁটি। ‘‘শাহরুখের মতো এত পরিশ্রম করে আর কাউকে আমি কাজ করতে দেখিনি। কী ভাবে স্টারডম বজায় রাখতে হবে তা ওকে দেখে শেখার’’ হাসতে হাসতে জানালেন কাজল। আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। ফের এই অনস্ক্রিন ম্যাজিক কাপলকে দেখার অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

গ্যালারিতে দেখুন, দিলওয়ালের ঝলক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE