Advertisement
০৮ মে ২০২৪
Bollywood Update

বলিউডে মা-মেয়ে ‘কাজিয়া’, কন্যা নিসার আচরণে সমস্যা রয়েছে, ফলাও করে জানালেন কাজল, জবাব মেয়েরও

বার বার বিতর্কে জড়িয়েছেন কাজল-কন্যা। মেয়ের নাকি আচরণগত সমস্যা রয়েছে। কাজলের অভিযোগে পাল্টা জবাব দিলেন নিসাও।

Kajol Talks about daughter Nysa’s attitude, also gets a fitting reply from her

নিসা-কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ২০:৪৯
Share: Save:

বাবা-মা দু’জনেই তারকা হওয়ার সুবাদে ছোট থেকেই প্রচারের আলোয়। বলিউডের খ্যাতনামী অভিনেত্রী কাজল। তাঁর এবং অজয় দেবগনের দুই সন্তান, নিসা ও যুগ। মেয়ে নিসা বড়, ছেলে যুগ এখনও নাবালক। এখন ২০ বছরের তরুণী নিসা। এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন তিনি। তবে তা পেশার কারণে নয়, তাঁর জীবনযাপনের কারণে। এ বার মায়ের সঙ্গে ‘কাজিয়া’ মেয়ের।

ছবি: সংগৃহীত।

পার্টি করতে বড্ড ভালবাসেন নিসা। বিভিন্ন সময় পার্টি থেকে টলমল পায়ে বেরোতে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। তবে তাতে খুব একটা পরোয়া করেন না তিনি। নিজের মেয়েকে নিয়ে গর্বিত কাজলও। তবে বু্দ্ধির দিক দিয়ে মাকে ছাপিয়ে যান নিসা। সম্প্রতি মেয়ের সঙ্গে কথোপকথন নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন কাজল। সেখানেই নিসার জবাব বাকরুদ্ধ করে দিয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি নিসাকে কাজল তাঁর আচরণ নিয়ে প্রশ্ন করেন। কাজল ইনস্টাগ্রামের স্টোরিতে লেখেন, ‘‘আমি আমার মেয়েকে বলেছিলাম নিজের আচরণ ঠিক করতে। আর তাতে ও উত্তর দিল, আচরণ নিয়ে কোনও অভিযোগ থাকলে প্রস্তুতকারকের সঙ্গে যোগাযোগ করুন। দারুণ জবাব দিয়েছে আমাকে।’’

দুই ছেলে-মেয়েকে বরাবরই স্বাধীন ভাবে মানুষ করেছেন অভিনেত্রী। সন্তানরা নিজেদের নিয়ে বেশ আত্মবিশ্বাসী, সে কথা নিজেই জানিয়েছেন কাজল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE