Advertisement
১৮ মে ২০২৪

দীপাবলির আগে ওলট-পালট করিনার বাড়ি, কে করল এমন অবস্থা?

মুম্বইতে বিলাসবহুল আবাসনে থাকেন সইফ-করিনা। কিন্তু দীপাবলির আগে তাঁদের বাড়ির এমন দশা হল কী ভাবে?

Kareena Kapoor and Saif Ali khan diwali preparations will leave you amused

করিনা কপূর খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৯:৫৫
Share: Save:

করিনা কপূর এবং সইফ আলি খান, দু’জনেই অভিনয় জগতের মানুষ। ছবির শুটিং না থাকলেও সারা বছর নানা রকম ব্যস্ততা থাকে তাঁদের। তবু তার মাঝে সময় করে শরীরচর্চা, পরিবারের সঙ্গে সময় কাটানো, বন্ধুদের সঙ্গে কেনাকাটা— সব দিক বজায় রাখেন করিনা। তার মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান। আসলে দু’জনের কাছেই তাঁদের পরিবার সকলের আগে। বিয়ের ১২ বছর কেটে গিয়েছে। দুই পুত্র সন্তানের বাবা-মা তাঁরা। বড় ছেলে তৈমুর আলি খান, ছোট ছেলে জেহ খান। এমনিতে পাতৌডিদের বাড়িতে যে কোন উৎসবই ঘটা করে আয়োজন করা হয়। এ বার করিনা নিজের সমাজমাধ্যমের পাতায় দীপাবলির আগে তাঁর বাড়ি ছবিটাই তুলে ধরলেন সমাজমাধ্যমের পাতায়।

গোটা ঘর লন্ডভন্ড, জায়গায়-জায়গায় ছড়িয়ে রয়েছে নানা রঙের রঙ্গোলি। দুই ছেলেকে নিয়ে মেঝেতে বসে করিনা! দরজায় হেলান দিয়ে দাঁড়িয়ে সইফ আলি খান। আসলে গোটা হাতে রঙ্গোলি মেখে বসে আছে ছোট্ট জেহ। মেঝের সব রঙ্গোলি সে প্রায় নষ্ট করেছে। মায়ের পাশে অবশ্য লক্ষ্মী ছেলে হয়ে বসে আছে তৈমুর। অভিনেত্রী প্রাক দীপাবলি তাঁদের বাড়ির অন্দরের দুটি ছবি দিয়ে লিখেছেন, ‘‘এমনটাই হয়, যখন পরিবারের সবাই মিলে রঙ্গোলি দেওয়ার সিদ্ধান্ত নেয়.. কিন্তু এটা কি হোলি.. আমার কোনও ধারণা নেই। তবে যেটা সবথেকে গুরুত্বপূর্ণ আমরা সবাই একসঙ্গে খুব মজা করেছি। ভালবাসা এবং হাসি ছড়িয়ে পড়ার মাধ্যমে উৎসব শুরু হোক।’’ অভিনেত্রীর এই পোস্টে তাঁকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE