Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha

রাঘবকে আদুরে ডাক পরিণীতির, স্বামীর জন্মদিনে ফাঁস করলেন দাম্পত্যের গোপন কথা

বিয়ের পর রাঘব চড্ডার প্রথম জন্মদিন। এই বিশেষ দিনে আপ সাংসদ ও পরিণীতির দাম্পত্যের কোন কথা ফাঁস করলেন পরিণীতি?

Parineeti Chopra Wishes Raghav Chadha on his birthday also reveals app leader’s special name

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৯:২৭
Share: Save:

তাঁদের বিয়ের বয়স মোটে দেড় মাসে। যদিও তার আগে প্রায় বছর দুয়েকে একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন রাঘব চড্ডা ও পরিণীতি চোপড়া। যদিও প্রকাশ্যে সে কথা জানান দেননি। মূলত বিদেশে একসঙ্গে সময় কাটাতেন তাঁরা। বিয়ের পরেই তাঁদের প্রেম পর্বের সে সব ছবি ফাঁস করেছেন অভিনেত্রী। দিন কয়েক আগেই জন্মদিন ছিল পরিণীতির। সেই দিন স্ত্রীকে ভালবাসায় ভরা শুভেচ্ছাবার্তা দেন আপ নেতা। এ বার স্বামীর জন্মদিনে ‘সিক্রেট ফাঁস’ করলেন অভিনেত্রী।

সমাজমাধ্যমের পাতায় রাঘবের উদ্দেশ্যে যে শুভেচ্ছাবার্তা দেন শুরুতেই স্বামীকে ‘রাঘাই’ বলে সম্বোধন করেন। বোঝাই গেল প্রকাশ্যে প্রেমের জাহির না করলেও একে অপরের মধ্যেই ডুবে রয়েছেন রাঘব-পরিণীতি। আপ সংসাদ রাঘবকে জীবনসঙ্গী রূপে পেয়ে কতটা খুশি পরিণীতি তার প্রকাশ্য অভিনেত্রীর এই পোস্ট। তিনি স্বামীকে লেখেন, তোমার মন আর বুদ্ধি আমাকে অবাক করে। তোমার মূল্যবোধ, সততা আর বিশ্বাস আমাকে আরও ভাল মানুষে পরিণত করেছে। পরিবারের প্রতি তোমার দায়িত্ব, কর্তব্যবোধ দেখে নিজেকে ভাগ্যবতী মনে হয়। এই বিশৃঙ্খল পৃথিবীতে তুমি সত্যিকারের ভাল মানুষ। তুমিই আমার ওষুধ। আজকের দিনটা আমার সত্যিই বড্ড প্রিয়। কারণ এই দিনেই তুমি পৃথিবীতে এসেছিলে। আমাকে সঙ্গী হিসাবে বেছে নেওয়ার জন্য ধন্যবাদ।” এই মুহূর্তে দিল্লি-মুম্বই যাতায়াত লেগে রয়েছে অভিনেত্রীর। এক দিকে, শ্বশুরবাড়ি দিল্লিতে। অন্য দিকে কাজ মু্ম্বইতে। তবে করবা চৌথের সময় থেকে দীপাবলি পর্যন্ত দিল্লিতেই রয়েছে অভিনেত্রী। বিয়ের প্রথম বছর বলে কথা। সে কারণে অবশ্য মায়ানগরীর বিভিন্ন অনুষ্ঠানে গরহাজির পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE