Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

নিকের সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি হননি মধু চোপড়া, কোন শর্তে মাকে রাজি করান প্রিয়ঙ্কা?

২০১৮ সালের ডিসেম্বর মাসে হলিউডের পপ তারকা নিক জোনাসের সঙ্গে চারহাত এক হয় প্রিয়ঙ্কা চোপড়ার। চলতি বছরে পাঁচ বছরে পা দিতে চলেছে তাঁদের দাম্পত্য জীবন।

Priyanka Chopra and Nick Jonas and Madhu Chopra.

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। প্রিয়ঙ্কা চোপড়া ও মধু চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৮:৪১
Share: Save:

এক সময় বলিউডে রীতিমতো রাজ করেছেন। এখন হলিউডের চোখের মণি প্রিয়ঙ্কা চোপড়া। এ দেশের বিনোদন জগতে চুটিয়ে কাজ করার পরে আমেরিকায় গিয়েও প্রথম সারির তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে সিরিজ়ে ও ছবিতে কাজ করছেন তিনি। বিয়েও করেছেন হলিউডের এক পপ তারকাকে। জনপ্রিয় বয়ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য নিক জোনাসের সঙ্গে প্রেমের কয়েক মাসের মধ্যেই বিয়ে সারেন প্রিয়ঙ্কা। এখন তিনি প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। এখন তাঁর ও নিকের পরিবারে রয়েছে এক সন্তানও। মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে এখন সংসার নিক ও প্রিয়ঙ্কার। তবে নিকের সঙ্গে প্রিয়ঙ্কার বিয়ের ক্ষেত্রে নাকি অন্যতম অন্তরায় ছিলেন প্রিয়ঙ্কার মা নিজে। কেন নিককে জামাই হিসাবে প্রথমে মেনে নিতে চাননি মধু চোপড়া?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মধু জানান, প্রিয়ঙ্কা নিককে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার পরে নাকি তিনি নিজে নিকের সঙ্গে আলাদা ভাবে কথা বলেছিলেন। মধু বলেন, ‘‘নিককে আমার দেখামাত্রই ভাল লেগেছিল। ও খুব ভাল ছেলেও। তবে বিয়ের বিষয় তো... কারও সঙ্গে ভাল ভাবে কথা না বললে বা কোনও বিষয় নিয়ে আলোচনা না করলে বোঝা যায় না সে জীবনসঙ্গী হিসাবে কতটা নির্ভরযোগ্য হবে। আমার মেয়েও সেই ভাবেই নিককে নিজের জীবনসঙ্গী হিসাবে নির্বাচন করেছে।’’ মধু আরও বলেন, ‘‘প্রিয়ঙ্কা নিককে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার পরে আমি নিজে নিকের সঙ্গে বসে অনেক ক্ষণ কথা বলেছিলাম। তখন আমি বুঝতে পারি কেন আমার মেয়ে ওকে জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছে।’’ নিকের কোন গুণ দেখে তাঁকে জামাই বলে মান্যতা দিয়েছিলেন মধু? স্মৃতিচারণ করতে গিয়ে তিনি বলেন, ‘‘নিক পরিবারের সঙ্গে সময় কাটাতে খুব ভালবাসে। ওর কাছে পরিবার অগ্রাধিকার পায়। প্রিয়ঙ্কাও ঠিক তেমনই। নিকের মধ্যে ওই বৈশিষ্ট্য দেখেই আমি বুঝেছিলাম যে প্রিয়ঙ্কা ওর সঙ্গে সুখে সংসার করতে পারবে।’’

২০১৮ সালে রাজস্থানের জোধপুরের উমেদ ভবন প্রাসাদে হিন্দু ও খ্রিস্টান দুই মতেই বিয়ে করেন নিক ও প্রিয়ঙ্কা। তাঁদের বিয়েতে হাজির ছিলেন দুই তারকার পরিবার ও কাছের বন্ধুরা। পরে বিনোদন জগতের সহকর্মীদের জন্য একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE