Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kali Puja 2021: ‘সুপার সিঙ্গার ৩’-এ দীপাবলির রোশনাই, শ্যামাসঙ্গীত গাইলেন কুমার শানু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ অক্টোবর ২০২১ ১৪:১০
‘সুপার সিঙ্গার ৩’ অনুষ্ঠানের মঞ্চে রামপ্রসাদী গান গাইবেন কুমার শানু।

‘সুপার সিঙ্গার ৩’ অনুষ্ঠানের মঞ্চে রামপ্রসাদী গান গাইবেন কুমার শানু।

দীপাবলির রোশনাইয়ে ঝলমলে ‘সুপার সিঙ্গার ৩’। আর তাতেই শ্রোতাদের জন্য সুখবর! এই প্রথম কোনও গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের মঞ্চে রামপ্রসাদী গান গাইবেন কুমার শানু। উত্সবের আগেই ভক্তিগীতির জোয়ারে ভাসতে চলেছে স্টার জলসার এই রিয়্যালিটি শো। আগামী ৩০ অক্টোবর, শনিবার রাত সাড়ে ন’টার এই অনুষ্ঠানে অন্যতম বিচারকের কণ্ঠে শোনা যাবে রামপ্রসাদী গান ‘আমার সাধ না মিটিল’। শানুর কণ্ঠে এ গান অনুরাগীরা এত দিন শুনেছেন সিডি-তেই।

মঞ্চ জুড়ে ঝাড়বাতির ছটা। প্রদীপের স্নিগ্ধ আলো। গায়ক-বিচারকের ঠিক পিছনে রাখা বড় পর্দায় জ্বলজ্বল করছে দেবী কালিকার মুখ। লাল সিল্কের কুর্তা-পাজামা, কাচ বসানো জ্যাকেটে আতসবাজির আলো। কুমার শানু এক মনে গাইছেন, ‘পৃথিবীর কেউ ভাল তো বাসে না, এ পৃথিবী ভালবাসিতে জানে না... যেথা আছে শুধু ভালবাসাবাসি, সেথা যেতে প্রাণ চায় মা।’ শানুর গানের ঝলক ইতিমধ্যেই ছেয়ে গিয়েছে স্টার জলসার ফেসবুকের পাতায়।

Advertisement

গত সপ্তাহান্তে গানের প্রতিযোগিতার বিশেষ পর্ব সেজেছিল বাপ্পি লাহিড়িকে নিয়ে। চ্যানেলের ফেসবুক পাতায় সেই সময়েও দেখা গিয়েছিল তার ঝলক। অনুষ্ঠানের প্রচার ভিডিয়োয় বাপ্পির পরিচালনায় গান রেকর্ডিং-য়ের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন কুমার শানু। মাত্র ১০ মিনিটে গান তৈরি করে কী করে তাঁকে দিয়ে গাইয়েছিলেন, সেই অজানা অভিজ্ঞতা শুনিয়েছিলেন গায়ক নিজেই।

আরও পড়ুন

Advertisement