Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

মা হতে চলেছেন কল্কি, নিজেই জানালেন সে কথা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ সেপ্টেম্বর ২০১৯ ১২:৪০
কল্কির জীবনে নতুন খবর।

কল্কির জীবনে নতুন খবর।

মা হতে চলেছেন কল্কি কেকলাঁ। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। এক সংবাদমাধ্যমকে নিজেই জানালেন সে কথা। অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর ইজরায়েলি পিয়ানো বাদক গাই হার্সবার্জের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি। এবার সুখবর দিলেন সেই দম্পতি।

আসন্ন মাতৃত্ব কী ভাবে তাঁর উপর প্রভাব ফেলেছে সে বিষয়েও জানান অভিনেত্রী। তাঁর বক্তব্য, “অবশ্যই পরিবর্তন অনুভব করছি। আমি এখন অনেক বেশি শান্ত, স্বাধীন, ধৈর্যশীল হয়েছি আমি।” মাতৃত্ব যে তাঁর জীবনে এক নতুন মাত্রা, চেতনা যোগ করেছে সে কথাও জানান অভিনেত্রী।

তবে অন্তঃসত্ত্বা হয়েছেন বলে কাজকে বিদায় জানাবেন এমনটা যে নয়, তাও সাফ জানিয়ে দেন কল্কি। তিনি বলেন,“আমি অবশ্যই কাজ করতে চাই। তবে আগের থেকে কম।” ‘ইঁদুর-দৌড়ের’ অংশ হওয়ার কোনও বাসনাই যে তাঁর নেই সে কথাও জানান, ‘গার্ল ইন ইয়েলো বুটস’।

Advertisement


It's always a Sunday when I'm with my favourite caveman🥰

A post shared by Kalki (@kalkikanmani) on

বছর ছয়েক আগে মা হতে রাজি ছিলেন না কল্কি। তবে আজ হঠাৎ কেন এই সিদ্ধান্ত? কল্কি বললেন, “আমি নিজেও জানিনা কখন আমার ইচ্ছাগুলো বদলে যেতে শুরু করেছিল। অনুরাগের সঙ্গে আমার ব্রেক আপের পর পুরনো ভাবনাগুলোকে নতুন করে জানতে শুরু করি আমি।”

আরও পড়ুন- ব্রহ্মা জানেন ঋতাভরীর ‘গোপন কম্ম’ কী?

সিজারিয়ান ডেলিভারির চেয়ে প্রাকৃতিক নিয়মে ‘ওয়াটার বার্থ’-এই আস্থা বেশি তাঁর, সে কথাও জানিয়েছেন অভিনেত্রী। তবে গাইকে বিয়ে করার প্ল্যান কবে সে নিয়ে আপাতত কিছু জানাননি তিনি।


Two deviants on the sets of #SacredGamesS2 #15thaugust @netflix_in

A post shared by Kalki (@kalkikanmani) on

২০০৮-এ ‘দেব ডি’ তৈরির সময় পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় কল্কির। ২০১১-এ বিয়ে করেন তাঁরা। ২০১৫-এ বিবাহ বিচ্ছেদ হয়ে যায় ওই জুটির।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement