Advertisement
১৮ জুন ২০২৪
Bollywood Gossip

তৃতীয় বার বিয়ে করছেন আমির খান! ইন্ডাস্ট্রির অন্দর থেকেই দিনক্ষণ ফাঁস

এক বার বা দু’বার নয়, এই নিয়ে তিন বার। ফের নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড তারকা আমির খান। দিনক্ষণ ফাঁস করলেন বলিপাড়ার স্বঘোষিত সিনে সমালোচক কামাল আর খান।

Kamaal R Khan claims that Bollywood actor Aamir Khan is going to get married to actress Fatima Sana Shaikh.

বিয়ের ক্ষেত্রে খুব শীঘ্রই নাকি হ্যাটট্রিক করতে চলেছেন বলিউড তারকা আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৬:৩৭
Share: Save:

বলিউডে নাকি ফের বিয়ের সুবাস। তবে এ বার বিয়ের পিঁড়িতে কোনও নতুন প্রজন্মের উঠতি তারকা নন, এ বার ছাঁদনাতলায় যেতে চলেছেন বলিউডে অন্যতম তাবড় তারকা আমির খান। খবর, বিয়ের ক্ষেত্রে খুব শীঘ্রই নাকি হ্যাটট্রিক করতে চলেছেন ‘লাল সিংহ চড্ডা’ খ্যাত তারকা। পাত্রীর সঙ্গে আমিরের সমীকরণ নিয়ে অনেক দিন ধরেই চর্চা বলিপাড়ার অন্দরে। তবে এ বার আমিরের সঙ্গে সেই অভিনেত্রীর প্রেমের জল্পনায় সিলমোহর দিলেন বলিউডের স্বঘোষিত সিনেসমালোচক কামাল আর খান। সম্প্রতি সমাজমাধ্যমে তিনি দাবি করেন, বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন আমির।

আমির খানের হাত ধরেই বলিউডে অভিষেক ফতিমা সানা শেখের। ২০১৬ সালে ‘দঙ্গল’ ছবিতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তাঁর। প্রথম ছবি থেকেই আমিরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা চোখে পড়ার মতো। বলিউডে একাধিক পার্টিতে চর্চার বিষয় হয়েছে আমির ও ফতিমার সম্পর্কের রসায়ন। তবে, এত দিন নিজেদের সম্পর্ক নিয়ে কখনও জনসমক্ষে মুখ খোলেননি আমির বা ফতিমা কেউ-ই। অথচ আমিরের মেয়ের বাগ্‌দান অনুষ্ঠানেও দেখা গিয়েছে ফতিমাকে। এ বার আমিরের সঙ্গে তাঁর বিয়ের খবর সমাজমাধ্যমের পাতায় ফাঁস করলেন কামাল আর খান। একটি টুইটে তিনি লেখেন, ‘‘খুব শীঘ্রই নিজের মেয়ের বয়সি ফতিমা সানা শেখের সঙ্গে বিয়ে করতে চলেছেন আমির খান। ‘দঙ্গল’ ছবির সময় থেকেই ফতিমার সঙ্গে প্রেম করছেন আমির।’’ যদিও কামাল আর খানের এই দাবির সত্যতা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

গত কয়েক বছর ধরে পেশাগত ক্ষেত্রে বেশ কয়েক বার হোঁচট খেয়েছেন বলিউড তারকা আমির খান। তবে, সব থেকে বেশি খবরে থেকেছেন ব্যক্তিগত জীবনের ওঠাপড়া নিয়ে। কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে ফতিমার সঙ্গে প্রেমের কানাঘুষো, সব নিয়েই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন আমির। দিন কয়েক আগেই ফতিমার সঙ্গে পিকলবল খেলতে দেখা গিয়েছিল আমিরকে। নিজেদের অজান্তেই ক্যামেরাবন্দি হয়েছিলেন দু’জনে। তখনও একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল আমির ও ফতিমাকে। তবে কি জল্পনাই সত্যি? ফতিমার সঙ্গেই কি ফের নতুন করে শুরু করতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE