Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kamal Haasan

‘প্রজেক্ট কে’-তে অমিতাভ-প্রভাসের সঙ্গে থাকছেন কমল হাসনও, পারিশ্রমিক চাইলেন আকাশছোঁয়া

‘প্রজেক্ট কে’ ছবিতে অমিতাভ বচ্চন ও প্রভাসের ছাড়াও নাকি দেখা যাবে কমল হাসনকে। ছবিতে কত কোটি পারিশ্রমিক চেয়েছেন দক্ষিণের এই মেগা তারকা, জানেন?

Amitabh Bachchan, Prabhas, Kamal Haasan

(বাঁ দিক থেকে) অমিতাভ বচ্চন, প্রভাস এবং কমল হাসন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৯:৩৪
Share: Save:

নাগা অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে একসঙ্গে কাজ করছেন তিন সুপারস্টার। অমিতাভ বচ্চন ও প্রভাস যে রয়েছেন সে খবর সকলের জানা। এ বার এই মেগা প্রজেক্টে যোগ দিতে চলেছেন দক্ষিণের মেগা তারকা কমল হাসন। ছবিতে অভিনয় করার জন্য নাকি প্রায় ১৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেতা। ধূসর চরিত্রে দেখা যাবে কমলকে। কিন্তু সত্যিই কি এই বিপুল অর্থ দাবি করেছেন অভিনেতা? সূত্রের খবর, এই ছবিতে প্রভাসের বিপরীতে ধূসর চরিত্রের জন্য ইতিমধ্যেই প্রস্তাব দেওয়া হয়েছে কমলকে। তবে তিনি আদৌ ১৫০ কোটি পারিশ্রমিক চেয়েছেন কি না, সে বিষয়ে নিশ্চিত জানা যায়নি। ছবিটিতে যে চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেতাকে, সে বিষয়ে হ্যাঁ বা না কিছুই বলেননি।

ছবিতে রয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। আগামী বছরের জানুয়ারি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল নাগ অশ্বিন পরিচালিত এই ছবির। তবে খবর, পূর্বনির্ধারিত সময়ে ছবির মুক্তি পাওয়ার সম্ভাবনা বেশ ক্ষীণ। যদিও এই ছবির ৭০ শতাংশ শুট ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে।ভিএফএক্স, স্পেশাল এফেক্টসে ঠাসা এই ছবির অধিকাংশ দৃশ্যের শুটিংই হয়েছে স্টুডিয়োর অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE